শনিবার ৩ অগ্রহায়ণ, ১৪২৫ ১৭ নভেম্বর, ২০১৮ শনিবার

মোহাম্মদপুরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে স্বামী-স্ত্রী দগ্ধ

অনলাইন ডেস্ক: রাজধানীর মোহাম্মদপুরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে এক দম্পতি দগ্ধ হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ মঙ্গলবার ভোরে নবীনগর হাউজিংয়ের একটি বাসায় এ ঘটনা ঘটে।

দগ্ধরা হচ্ছেন-স্বামী সাইফুল ইসলাম রুবেল (২৫) ও তার স্ত্রী সাজেনা আকতার (১৮)। এক বছর আগে এই দম্পতির বিয়ে হয়। দগ্ধ সাইফুল ভোলা জেলার লালমোহন থানার বদরপুর গ্রামের আতাউর জামানের ছেলে।

সাইফুলের ভাই মো. এখলাছ জানান, ‌ভাই-ভাবীসহ তিনি নবীনগর হাউজিং এর ১৩ নম্বর রোডের একটি টিনশেট বাসায় পাশাপাশি রুমে থাকতেন। তার ভাই ওই হাউজিং-এর গরুর ফার্মের ম্যানেজার। আজ ভোর ৫টার দিকে বিস্ফোরণের শব্দ শুনে ও ধোঁয়া দেখে তিনি দৌঁড়ে আসেন। পরে প্রতিবেশীদের সহযোগিতায় দরজা ভেঙে ভেতর থেকে ভাই-ভাবীকে উদ্ধার করেন। সকাল সাড়ে ৬টার দিকে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢামেক পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মো. বাচ্চু মিয়া জানান, ওই দম্পতিকে আশঙ্কাজনক অবস্থায় ঢামেকে ভর্তি করা হয়েছে। চিকিৎসকের বরাদ দিয়ে তিনি বলেন, সাইফুলের শরীরের ৯৭% শতাংশ ও সাজেনা ৭৫% শতাংশ দগ্ধ হয়েছে।

 

বিষেরবাঁশী.কম/ডেস্ক/নিঃতঃ

Categories: সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.