শুক্রবার ১৫ চৈত্র, ১৪৩০ ২৯ মার্চ, ২০২৪ শুক্রবার

ক্ষমতা না থাকলে দাপট চূর্ণবিচুর্ণ হয়ে যাবে: নেতাদের ওবায়দুল কাদের

  • অনলাইন ডেস্ক

নেতাদেরকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘নিজেদের পকেট ভারী করার জন্য খারাপ লোকদের দলে ভেড়াবেন না। মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী ও সাম্প্রদায়িক কোন লোককে দলে ঠাঁই দেবেন না।’

তিনি বলেন, ‘যারা অপকর্ম করে তাদের সংশোধন করুন অন্যথায় বর্জন করুন।… ক্ষমতায় থাকলে অনেকে দাপট দেখান, ক্ষমতা না থাকলে দাপট চূর্ণবিচুর্ণ হয়ে যাবে’।
রবিবার বিকালে খুলনা জেলা স্টেডিয়াম মাঠে খুলনা বিভাগের ১০ জেলার প্রায় ২৫ হাজার নেতা-কর্মী নিয়ে অনুষ্ঠিত প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তৃতায় ওবায়দুল কাদের এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আমরা চাই বিএনপি নির্বাচনে আসুক। তবে নালিশ নির্ভর আন্দোলনে পরাজিত এ দলটি কখনো নির্বাচনে জয়ী হতে পারবে না। বিএনপি মিথ্যাচারের টেপ রেকর্ড বাজাচ্ছে।

এ সময় মন্ত্রী বলেন, বিএনপি নেত্রী ঘোষণা দিয়েছিলেন ঈদের পরে আন্দোলন করবেন। কিন্তু ঈদ গেলো- কোথায় তাদের আন্দোলন। রোজার ঈদ গেলে তারা বলে কোরবানির ঈদ, আবার বলে পরীক্ষা। এভাবে দেখতে দেখতে দিন, মাস, বছর কেটে আট বছর পার হয়েছে। আন্দোলনতো আর হলো না। বিএনপির মরা গাঙে আর জোয়ার এলো না।

সব ভেদাভেদ ভুলে গিয়ে কাঁধে কাঁধ মিলে একসঙ্গে কাজ করার আহ্বান জানিয়ে তিনি বলেন, দলের জন্য কাজ করুন। দল ভারী করার জন্য খারাপ লোককে দলে ভেড়াবেন না। ওবায়দুল কাদের প্রত্যেকটি নির্বাচনী কেন্দ্রে দলের বাইরের গ্রহণযোগ্য ব্যক্তিদের নিয়ে এখন থেকেই কমিটি গঠনের আহ্বান জানান।

 

বি.বা/ডেস্ক/ক্যানি

Categories: জাতীয়

Leave A Reply

Your email address will not be published.