শনিবার ৩ অগ্রহায়ণ, ১৪২৫ ১৭ নভেম্বর, ২০১৮ শনিবার

২১ দফা বাস্তবায়নের দাবিতে আমরা নারায়ণগঞ্জবাসীর সংবাদ সম্মেলন

বিষেরবাঁশী ডটকম: প্রাচ্যের ডান্ডি খ্যাত অবহেলিত নারায়ণগঞ্জের বিভিন্ন সমস্যা সমাধান ও উন্নয়নমূলক প্রকল্প বাস্তবায়নের দাবীতে ২১ দফা দাবি পেশ করেছেন আমরা নারায়ণগঞ্জবাসী সংগঠন। রবিবার (২৮ অক্টোবর) বেলা ১১ টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে ২১ দফা দাবি পেশ করেন।
সংবাদ সম্মেলনে আমরা নারায়ণগঞ্জবাসীর সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরউদ্দিন আহমেদের সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক মোঃ নাসির উদ্দিন মন্টুর সঞ্চালনায় সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন সভাপতি মন্ডলীর সদস্য সুভাষ সাহা, ডাঃ এস.এম মোসাদ্দেক, আব্দুল কুদ্দুস আজাদ, মোঃ কুতুব উদ্দিন, সম্পাদক মন্ডলীর সদস্য মাহমুদ হোসেন, হাজী মোঃ মনির হোসেন, হাজী মোঃ রুহুল আমিন, মোঃ আনোয়ার হোসেন, ক্রীড়া সম্পাদক আজমত উল্লাহ খন্দকার, আজিজী আল আরমান, প্রচার সম্পাদক ওয়াহিদুজ্জামান (জামান), কাজী কবির হোসেন, মোঃ আবুল কালাম আজাদ, মাকিদ মোস্তাকিম শিপলু, হাজী মোঃ আবদুল হাই, খ ম সুলতান, নাজমুল হাসান নান্নু, মোঃ মিঠু প্রমুখ।

সংবাদ সম্মেলনে সভাপতি “জাতীয় অর্থনীতিতে অবদান অনুযায়ী নারায়ণগঞ্জ জেলার উন্নয়ন ও সংস্কারের জন্য সরকারি ভাবে নারায়ণগঞ্জ উন্নয়ন কর্তৃপক্ষ গঠন এবং নারায়ণগঞ্জ জেলাকে ১ম শ্রেণিতে উন্নীত করা” সহ ২১ দফা দাবি পাঠ করে উপস্থিত সাংবাদিকের নিকট উপস্থাপন করেন।

অতঃপর প্রিন্ট মিডিয়া ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বন্ধুদের বিভিন্ন প্রশ্নের জবাব প্রদান করেন যথাক্রমে সংগঠনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরউদ্দিন আহমেদ, সভাপতি মন্ডলীর সদস্য এড. মাহবুবুর রহমান ইসমাইল, সুভাষ সাহা এবং সাধারণ সম্পাদক নাসির উদ্দিন মন্টু।

এ সময় উপস্থিত সাংবাদিকবৃন্দ নারায়ণগঞ্জ জেলায় আরও একাধিক উপজেলা ও থানা বৃদ্ধি করা সহ জনসংখ্যার ভিত্তিতে একজন সাংসদ বৃদ্ধি করা,ঢাকা নারায়ণগঞ্জ পাতাল রেল লাইন নির্মাণ, শহরকে ধুলোবালি দূষণ মুক্ত রাখার জন্য পানি ছিটানোর ব্যবস্থা গ্রহণ, অবৈধ রিক্সা প্রবেশ নিষিদ্ধকরণসহ বিভিন্ন প্রস্তাবনা রাখেন।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: নারায়ণগঞ্জের খবর,সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.