শনিবার ৩ অগ্রহায়ণ, ১৪২৫ ১৭ নভেম্বর, ২০১৮ শনিবার

বিয়ে করছেন অর্জুন কাপুর, পাত্রী মালাইকা আরোরা

অনলাইন ডেস্কঃ এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অর্জুন কাপুর ও মালাইকা আরোরা। আগামী বছরেই এই তারকা যুগলের চারহাত এক হবে বলে জানা যাচ্ছে। বেশ কিছুদিন ধরেই এই দুই বলিউড তারকার প্রেম প্রকাশ্যে দেখা গেছে।

সম্প্রতি মালাইকা তাঁর জন্মদিন ইটালিতে কাটিয়ে মুম্বাই ফিরেছেন। অর্জুনকেও একই সঙ্গে দেখা গেছে বিমানবন্দরে। সুতরাং দু’জন একসঙ্গে ছুটি কাটিয়ে ফিরেছেন বলেই মনে করছেন অনেকেই। এখানেই শেষ নয়, ‘‌ইন্ডিয়া গট ট্যালেন্ট’‌ নামে এক রিয়্যালিটি শোয়েও এই দু’‌জনকে হাতে হাত ধরে আসতে দেখা গেছে। এই শোয়ের বিচারকের ভূমিকায় রয়েছেন মালাইকা।

ফিল্ম ফেয়ারের নতুন এক প্রতিবেদনে জানা গেছে, আগামী বছর বিয়ে করবেন অর্জুন এবং মালাইকা। মালাইকা ও অর্জুন একে অপরকে ভীষণ পছন্দ করেন। তারা একে অপরের সম্পর্কে কখনওই কথা বলেননি কিন্তু তারা নিজেদের ব্যক্তিগত পরিসরে অত্যন্ত খুশি। এখন একটি স্থায়ী সম্পর্কের মধ্যে রয়েছেন দু’‌জনেই এবং আগামী বছরই বিয়ের পরিকল্পনা রয়েছে তাদের।

উল্লেখ্য, ২০১৬ সালে সাবেক স্বামী আরবাজ খানের সঙ্গে বিবাহবিচ্ছেদের পরেই মালাইকা অরোরা এবং অর্জুন কাপুরের সম্পর্ক সামনে আসে। তারপর থেকেই এই জুটিকে একাধিকবার একসঙ্গে দেখা গেছে।

 

বিষেরবাঁশী.কম/ডেস্ক/নিঃতঃ

Categories: বিনোদন

Leave A Reply

Your email address will not be published.