শনিবার ৩ অগ্রহায়ণ, ১৪২৫ ১৭ নভেম্বর, ২০১৮ শনিবার

ঐক্যফ্রন্টের নেতাদের না’গঞ্জে সমাবেশ করার আহ্বান শামীম ওসমানের

বিষেরবাঁশী ডেস্ক: ঐক্যজোটের নেতাদের নারায়ণগঞ্জে এসে সমাবেশ করার আহ্বান জানিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ এ কে এম শামীম ওসমান। তিনি বলেন, কোন নেতার সমাবেশ না এটা। কর্মীদের সমাবেশ। আর তাতেই এতো বড় স্টেডিয়াম ভরে গেছে। আরো লোক রাস্তায় আছে। আমি ঐক্যফ্রন্টের নেতাদের নারায়ণগঞ্জে আসার আহ্বান জানাই। কামাল সাহেব আপনাদের নেতাদের নিয়ে ঐক্যফ্রন্টের নেতাদের নিয়ে নারায়ণগঞ্জে এসে সমাবেশ করেন, দেখি কতো জমায়েত হয়।

শনিবার (২৭ অক্টোবর) নগরীর ইসদাইরে অবস্থিত একেএম শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বিএনপি-জামায়েতকে উদ্দেশ্য করে আরো বলেন, ওরা বাংলাদেশকে সন্ত্রাসী ও জঙ্গিবাদী রাষ্ট্রে পরিণত করতে চায়। আমাদের দেশ আমাদের মা। আমাদের মাকে রক্ষা করতে হবে। আমি ভোট চাইতে সমাবেশ করি নাই। আমি শামীম ওসমানের চাওয়া-পাওয়ার কিছু নাই।

নারায়ণগঞ্জে ওবায়দুল কাদের ও কেন্দ্রীয় নেতাদের সফর বাতিল সম্পর্কে শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জে ওবায়দুল কাদের সাহেবের আশার কথা ছিল৷ একটি কারণে প্রোগ্রাম বাতিল করা হলো৷ আমিও চাইছিলাম প্রোগ্রামটা বাতিল হোক৷ আপনারা সবাই জানেন, এরপর মুন্সিখোলায় চেকপোস্টে পুলিশকে গুলি করে পালিয়ে যায় সন্ত্রাসী দল৷

শামীম ওসমান নেতাকর্মীদের অনুরোধ করে বলেন, কিছু বলার আগে সকলের কাছে আমার অনুরোধ৷ আমি যদি কালকে মরেও যাই আর নেত্রী যদি ডাক দেন তাহলে নারায়ণগঞ্জের লাখো লাখো কর্মী যেন ঝাপিয়ে পড়ে। আজকে স্বাধীনতার পক্ষের শপথ বাক্য পাঠ করতে চাই। আপনারাও আমার সাথে শপথ বাক্য পাঠ করবেন।

ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফুল্লাহ বাদলের সভাপতিত্বে জনসভায় আরো উপস্থিত আছেন মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি এড. ওয়াজেদ আলী খোকন, সহ সভাপতি চন্দন শীল, যুগ্ম সম্পাদক শাহ্ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম শওকত আলী, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, বন্দর থানা আওয়ামীলীগের সভাপতি এম এ রশিদ, জেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী প্রফেসর শিরিন বেগম, মহানগর মহিলা আওয়ামীলীগের সভানেত্রী ইসরাত জাহান স্মৃতি, শহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূইয়া সাজনু, নাসিকের কাউন্সিলর মতিউর রহমান মতি, আরিফুল হক হাসান, শফিউদ্দিন প্রধান, আব্দুল করিম বাবু, সাইফুদ্দিন আহমেদ দুলাল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগ নেতা এহসানুল হাসান নিপু, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. জুয়েল হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানি, জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান আজিজ, সাধারণ সম্পাদক আশরাফুল আলম রাফেল প্রধান, মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দু প্রমুখ।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: নারায়ণগঞ্জের খবর,রাজনীতি

Leave A Reply

Your email address will not be published.