শুক্রবার ১৩ বৈশাখ, ১৪৩১ ২৬ এপ্রিল, ২০২৪ শুক্রবার

ভৈরবে ফেন্সিডিল ও মোটা অঙ্কের টাকাসহ জেলার আটক

অনলাইন ডেস্ক: কিশোরগঞ্জের ভৈরবে সোহেল রানা নামে একজনকে ফেন্সিডিল ও মোটা অঙ্কের টাকাসহ আটক করা হয়েছে। তিনি চট্টগ্রাম জেলা কারাগারে জেলার হিসেবে কর্মরত রয়েছেন। শুক্রবার দুপুর পৌনে ১টার দিকে ভৈরব রেলওয়ে স্টেশনে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী বিজয় এক্সপ্রেস ট্রেনে অভিযান চালিয়ে তাকে আটক করে রেলওয়ে পুলিশ।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বিজয় এক্সপ্রেস ট্রেন থেকে একটি হাতব্যাগে ১২ বোতল ফেন্সিডিল ও নগদ ৪৪ লাখ ৪৫ হাজার টাকা উদ্ধার করা হয়। এছাড়াও তল্লাশি চালিয়ে অপর আরেকটি ব্যাগে রাখা বিভিন্ন ব্যাংকের ১ কোটি ৩০ লাখ টাকার ৩টি চেক এবং স্ত্রী, শ্যালক ও তার নিজের নামে ২ কোটি ৫০ লাখ টাকার ৫টি এফডিআর পাওয়া যায়। তাছাড়া সোহেল রানা বিশ্বাসের কর্মস্থলের ইস্যু করা একটি পরিচয়পত্রে চট্টগ্রাম জেলা কারাগারে জেলার হিসেবে দায়িত্ব পালন করছেন বলে জানা যায়। তার বাড়ি ময়মনসিংহের সদরে।

এ ঘটনায় বিকেলের দিকে সোহেল রানা অসুস্থ বোধ করলে দ্রুত তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

জানতে চাইলে ভৈরব রেলওয়ে থানার ওসি আব্দুল মজিদ বলেন, সোহেল রানা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত রয়েছেন। এমন অভিযোগের ভিত্তিতে মাদক বিক্রির নগদ ৪৪ লাখ ৪৫ হাজার টাকাসহ ১২ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এছাড়াও তার কাছে বিভিন্ন ব্যাংকের ১ কোটি ৩০ লাখ টাকার ৩টি চেক এবং স্ত্রী, শ্যালক ও তার নিজের নামে ২ কোটি ৫০ লাখ টাকার ৫টি এফডিআর পাওয়া যায়। তিনি আরও বলেন, সোহেল রানার বিশ্বাসের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

বিষেরবাঁশী.কম/ডেস্ক/নিঃতঃ

Categories: সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.