শুক্রবার ১৩ বৈশাখ, ১৪৩১ ২৬ এপ্রিল, ২০২৪ শুক্রবার

দেশের মানুষ সরকারের পরিবর্তন চায়: সাখাওয়াত

বিশেরবাঁশী ডেস্ক: মহানগর বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেছেন, গণতন্ত্রের মাকে জেলে আটকে রেখে নির্বাচন করবেন, সেটা হবে এক তরফা নির্বাচন। এই দেশের মানুষ সরকারের পরিবর্তন চায়। সেটা নিঃসন্দেহে একটা সুষ্ঠ নির্বাচনের মাধ্যমেই চায়। সেই নির্বাচনটা অবশ্যই সকলের কাছে গ্রহণযোগ্য, অংশগ্রহণমূলক এবং নিরপেক্ষ হতে হবে। এর ব্যতিক্রম ঘটলে তার পরিণতি হবে ভয়াবহ।

সোমবার (২২ অক্টোবর) বিকেলে শহরের মন্ডলপাড়া মোড়ে মহানগর বিএনপির বিক্ষোভ মিছিল শেষে নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।তিনি আরো বলেন, আমরা বিশ্বাস করি যে একটি গ্রহণযোগ্য নির্বাচনের মধ্য দিয়ে ক্ষমতার পরিবর্তন হোক। এই দেশের জনগন পরিবর্তন চায়। এদেশের মানুষ নিজেদের প্রয়োজনে রাজপথে নেমে এসেছে এবং স্বৈরাচারকে পরাজিত করেছে। এ দেশের মানুষ গণতন্ত্রে বিশ্বাস করে। সরকারকে উদ্দেশ্য করে তিনি বলেন, এদেশের মানুষকে বোকা ভাববেন না। তাদের যে রাজনীতিতে অনিহা, সেটাও ভাববেন না। গণতন্ত্রের মাকে জেলে আটকে রেখে নির্বাচন করবেন, সেটা হবে এক তরফা। সেটা জনগণ মেনে নেবে না।

বিক্ষোভ মিছিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা শ্রমিক দলের একাংশের সভাপতি নজরুল ইসলাম, জেএসডির নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মোতালিব মাষ্টার, শ্রমিকদল নেতা গুলজার হোসেন, লুৎফর রহমান মন্টু, ইকবাল হোসেন, আব্দুল মতিন ভুইয়া, বন্দর থানা শ্রমিক দলের সভাপতি বাবুল মিয়া, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, দিলিপ আহাম্মদ, দর্জি শ্রমিক দল নেতা আবে জমজম মোল্লা, গার্মেন্টস শ্রমিক দল নেতা নজরুল ইসলাম, আল আমিন, জাহিদ হোসেন, অপু রহমান, হৃদয় ভুইয়া, সাখাওয়াত হোসেন জ্যাকী, খোকন সরদার প্রমুখ। মিছিলে তারেক রহমানের সাজা বাতিল ও খালেদা জিয়ার মুক্তির দাবির পাশাপাশি নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে শ্লোগান দেয়া হয়। মিছিলটি মন্ডলপাড়া হয়ে ডিআইটি ঘুরে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।

বিশেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/ইলিয়াছ

Categories: রাজনীতি

Leave A Reply

Your email address will not be published.