শুক্রবার ১৫ চৈত্র, ১৪৩০ ২৯ মার্চ, ২০২৪ শুক্রবার

না.গঞ্জে আ.লীগ নেতাকর্মীদের উচ্ছ্বাসে ভাটা

বিশেরবাঁশী ডেস্ক: মঙ্গলবার (২৩ অক্টোবর) নৌকার পক্ষে ভোট চাইতে নারায়ণগঞ্জে আসার কথা ছিল আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, যুগ্ম সম্পাদক ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী ড. দিপু মনি ও সংগঠনিক সম্পাদক ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল। কেন্দ্রীয় এই তিন নেতা নারায়ণগঞ্জে এসে স্থানীয় নেতাদের নিয়ে নৌকার পক্ষে গণসংযোগ করবেন বলে পরিকল্পনা ছিল। আওয়ামীলীগ সরকারের বিভিন্ন উন্নয়ন কার্যক্রমের লিফলেট বিতরণ করবেন সাধারণ জনগণের মাঝে, তুলে ধরবেন বিভিন্ন উন্নয়ন। এদিকে নির্বাচনকে সামনে রেখে কেন্দ্রীয় নেতাদের এই আগমনে উচ্ছ্বাসিত ছিল নারায়ণগঞ্জ আওয়ামীলীগের নেতাকর্মীরা। নেতাকর্মীদের প্রাণের দাবি নারায়ণগঞ্জের ৫টি আসনে নৌকা চাই এই দাবিও থাকবে কেন্দ্রীয় নেতাদের কাছে। কিন্তু সেই উচ্ছ্বাসে ভাটা পড়েছে। হঠাৎ করে জানা গেছে, কেন্দ্রীয় তিন নেতা আসছেন না।

মঙ্গলবার (২৩ অক্টোবর) একনেকের একটি সভা ডাকা হয়েছে যেখানে সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের উপস্থিত থাকবে হবে। এ কারণে তিনি আগামীকাল নারায়ণগঞ্জে আসছেন না। আসছেন না বাকি দুই নেতাও। আগামীকালের গণসংযোগ কর্মসূচিও অনির্দিষ্টকালের জন্য স্থগিত ঘোষণা করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করে মহানগর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন বলেন, একনেকের সভায় মন্ত্রীকে উপস্থিত থাকতে হবে বলে কাল তিনি আসছেন না। তাই কর্মসূচি স্থগিত করা হয়েছে। আগামীতে তার সাথে আলোচনা করে তারপর আবার কর্মসূচি ঘোষণা করা হবে। এদিকে কেন্দ্রীয় নেতাদের আগমন উপলক্ষে সকল প্রস্তুতি গ্রহন করা হয়েছিল। লিফলেট পর্যন্ত ছাপা থেকে শুরু করে আওয়ামীলীগের কার্যালয়ে স্টেজ সাজানো পর্যন্ত হয়ে গিয়েছিল।

কিন্তু হঠাৎ এই স্থগিত ঘোষণা করায় উচ্ছ্বাসে ভাটা পড়েছে নেতাকর্মীদের। নৌকার পক্ষে গণসংযোগ করার সবরকমের প্রস্তুতি সম্পন্ন করেছেন বলে জানিয়েছিলেন জেলা ও মহানগর আওয়ামীলীগের একাধিক নেতাকর্মী। সকালে শহরের দুই নম্বর রেল গেইট সংলগ্ন জেলা ও মহানগর আওয়ামীলীগের কার্যালয়ের সামনে জড়ো হবেন কেন্দ্রীয় তিন নেতাসহ জেলা ও মহানগর আওয়ামীলীগের সকল নেতাকর্মী। ইতিমধ্যে সরকারের উন্নয়ন সম্বলিত লিফলেট ছাপা হয়ে গেছে। দুই নম্বর গেট থেকে গণসংযোগ শুরু করা হবে। এ সময় শহরের বিভিন্ন স্থানে লিফলেট বিলি করা হবে বলেও জানান নেতাকর্মীরা।মহানগর আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসেন বলেন, আমাদের সকল প্রস্তুতি সম্পন্ন ছিল। কার্যালয়ের সামনে থেকে গণসংযোগ শুরু করার কথা ছিল।

বিশেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/ইলিয়াছ

Categories: রাজনীতি

Leave A Reply

Your email address will not be published.