শনিবার ৭ বৈশাখ, ১৪৩১ ২০ এপ্রিল, ২০২৪ শনিবার

‘অপারেশন গর্ডিয়ান নট’ শেষ, ২ ‘জঙ্গি’র লাশ উদ্ধার

বিশেরবাঁশী ডেস্ক: নব্য জেএমবির আস্তানা সন্দেহে নরসিংদীর মাধবদী ও শেখেরচরে দুইটি বাড়িতে অভিযান চালানো হয়। ঢাকার কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ইউনিট (সিটিটিসি) ‘অপারেশন গর্ডিয়ান নট’ চালায়। এ সময় শেখেরচরের ভগিরথপুর এলাকার চেয়ারম্যান বাড়ির সড়কে ব্যবসায়ী বিল্লাল মিয়ার পাঁচ তলা ভবন থেকে গোলাগুলির পর দুইটি লাশ উদ্ধার করা হয়। এদের মধ্যে একজন পুুরুষ ও একজন নারী রয়েছে। তাদের নাম-পরিচয় তাৎক্ষণিক জানা যায় নি। আজ মঙ্গলবার বিকাল ৪টায় তাদের লাশ উদ্ধার করা হয়।

কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের প্রধান মনিরুল ইসলাম সাংবাদিকদের এই তথ্য জানান।সোমবার রাত ৯টার পর থেকে নরসিংদীর বাড়ি দুইটি ঘিরে রাখা হয়। সিটিটিসির দায়িত্বশীল কর্মকর্তারা এ সব তথ্য জানান। এদিকে জেলা প্রশাসনের পক্ষ থেকে জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা বাড়ি দু’টির আশপাশ এলাকার ৫০০ গজের মধ্যে ১৪৪ ধারা জারি করা হয়েছে।

সোমবার বিকেলে জঙ্গি আস্তানার সন্ধান পাওয়ার পর মধ্যরাত থেকে পুলিশ সদর দপ্তরের এলআইসি শাখা, ডিএমপির কাউন্টার টেররিজম ইউনিট ও নরসিংদী জেলা পুলিশের সমন্বিত দল বাড়ি দুটি ঘেরাও করে। কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ইউনিট ও পুলিশ সদর দপ্তর এই যৌথ অভিযান পরিচালনা করছে।

বিশেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/ইলিয়াছ

Categories: সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.