শনিবার ৭ বৈশাখ, ১৪৩১ ২০ এপ্রিল, ২০২৪ শনিবার

নরসিংদীতে জঙ্গি আস্তানা সন্দেহে ২ বাড়ি ঘেরাও

বিষেরবাঁশী ডেস্ক: জঙ্গি আস্তানা সন্দেহে নরসিংদীর মাধবদী ও শেখেরচরে দুটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ইউনিট (সিটিটিসি)।

নরসিংদীর পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন বলেন, সোমবার রাত ৯টার পর থেকে বাড়ি দুটি ঘেরাও করে রেখেছে কাউন্টার টেরোরিজম ইউনিট, পুলিশ ও র‌্যাব। মঙ্গলবার ভোরে সোয়াট সদস্যরাও যোগ দিয়েছেন।

এর মধ্যে মাধবদী পৌরসভার ছোট গদাইরচরের আফজাল হাজীর বাড়ির সাততলার একটি ফ্ল্যাটে জঙ্গিরা অবস্থান করছে বলে পুলিশের ধারণা। আর শেখেরচরের ভগিরথপুর বিল্লাল হোসেনের বাড়ির পাঁচতলায় এক নারীসহ দুই জঙ্গি অবস্থান করছে বলে খবর রয়েছে পুলিশের কাছে।

ভগিরথপুরের বাড়িটি ঢাকা-সিলেট মহাসড়ক থেকে দুইশ মিটারের মধ্যে। সেখান থেকে মোটামুটি দুই কিলোমিটার দূরত্বে গদাইরচরের বাড়িটি। দুটি বাসাই এ মাসের ৭ তারিখে ভাড়া নেয়া হয়েছে বলে বাড়ির মালিকদের পক্ষ থেকে পুলিশকে জানানো হয়েছে।

দুই বাড়ির কাছাকাছি ফায়ার ব্রিগেডের গাড়ি নিয়ে আসা হয়েছে সকালে। আশপাশের বাড়িগুলোর বাসিন্দাদের বের হতে নিষেধ করা হয়েছে। তবে কখন কীভাবে অভিযান শুরু হবে, সে বিষয়ে কিছু জানানো হয়নি পুলিশের পক্ষ থেকে।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: অপরাধ ও দুর্নীতি,সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.