শুক্রবার ১৫ চৈত্র, ১৪৩০ ২৯ মার্চ, ২০২৪ শুক্রবার

প্রবাসীর স্ত্রীর ফ্ল্যাট থেকে সাবেক ছাত্রলীগ নেতা আটক

বিশেরবাঁশী ডেস্ক: ফতুল্লায় প্রবাসীর স্ত্রীর ফ্ল্যাট থেকেমদ্যপ অবস্থায় পুলিশের হাতে আটক হয়েছেন সাবেক ছাত্রলীগ নেতা ও তার বন্ধু।এসময় পুলিশ ওই বাসা থেকে ১৫টি বিদেশী মদের খালি বোতল ও একটি প্রিমিও প্রাইভেট কার (ঢাকা মেট্রো-গ ৩৪-১৪৫৪) জব্দ করে।আটককৃতরা হলেন, শহরের দেওভোগ এলাকার জহিরুল হকের ছেলে সাবেক ছাত্রলীগ নেতা আরিফুল হক ফাহিম (৩৫) ও তার বন্ধু রনি।শুক্রবার (১২ অক্টোবর) ভোর রাতে ফতুল্লার আবাসিক এলাকা আফাজ নগরের কুদ্দুস মিয়ার পাঁচতলা বাড়ির পঞ্চমতলার ফ্ল্যাট থেকে তাদের আটক করা হয়। এসময় পুলিশ প্রবাসীর স্ত্রীকে সকালে থানায় হাজির হওয়ার শর্তে বাসায় রেখে আসেন।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার পরিদর্শক (আইসিপি) গোলাম মোস্তফা জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে আফাজ নগর আবাসিক এলাকায় কুদ্দুস মিয়ার ৫ম তলার ফ্ল্যাটে মধ্য রাতে অভিযান চালানো হয়।অভিযানে দুইজনকে মদ পান করা অবস্থায় আটক করা হয়েছে। ওই ফ্ল্যাটে বিথি নামে এক নারী বসবাস করেন। তার দুইটি মেয়ে আছে, স্বামী জিয়াউল হাবিব আমেরিকায় বসবাস করেন।এছাড়া বিথির ফ্ল্যাট থেকে আরো ১৪টি বিদেশী মদের বোতল খালি অবস্থায় পাওয়া যায়।ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার আরেক পরিদর্শক (অপারেশন) মজিবুর রহমান জানান, স্থানীয়রা পুলিশকে জানিয়েছে বিথির ফ্ল্যাটে প্রতিদিন প্রাইভেটকারে একাধীক ব্যবসায়ীরা এসে সকাল থেকে ভোর রাত পর্যন্ত মদের আড্ডা জমাতো।একই সঙ্গে অসামাজিক কার্যকলাপও চালাতো। এতে মাতাল হয়ে অনেকেই ফ্ল্যাটের বাহিরে বের হয়ে মাতলামী করতো।

এনিয়ে ওই এলাকায় বসবাসকারী লোকজন অতিষ্ট হয়ে পুলিশের সহযোগিতা চেয়েছেন। এরপর এলাকাবাসীর অভিযোগ তদন্ত করে অভিযান চালানো হয়েছে।তিনি আরো জানান, ওই ফ্ল্যাটে দুই ব্যাক্তিকে মদ পানের সময় আটক করা হয়েছে। তাদের মধ্যে ফাহিম নামে একজন নিজেকে ছাত্রলীগ নেতা পরিচয় দিয়েছেন। তিনি ওই ফ্ল্যাটে একটি প্রিমিও প্রাইভেটকার নিয়ে এসেছেন। উদ্ধার করা মদের খালি বোতলের সঙ্গে সেই প্রাইভেটকারও জব্দ করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

বিশেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/ইলিয়াছ

Categories: সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.