শনিবার ৩ অগ্রহায়ণ, ১৪২৫ ১৭ নভেম্বর, ২০১৮ শনিবার

মেয়র আইভীর চমক : ৫ নং ঘাট থেকে নির্মিত হবে কদম রসুল সেতু

বিষেরবাঁশী ডেস্ক: বন্দরবাসীর দীর্ঘদিনের দাবী অনুযায়ী অবশেষে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের তত্ত্বাবধায়নে শহরের ৫নং ঘাট দিয়েই শীতলক্ষা সেতু নির্মিত হচ্ছে। সেতুর নির্মাণ ব্যয় ধরা হয়েছে ৫৭৯ কোটি ৮০ লাখ টাকা। নাম হবে কদমরসুল সেতু। বহুল প্রতীক্ষিত সেতুর অর্থ বরাদ্ধ দিয়েছে জাতীয় অর্থনৈতিক পরিষদ (একনেক)। ফলে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভীর আরও একটি উন্নয়ন সফলতা খুব স্বল্প সময়ের মধ্যেই নগরবাসী প্রত্যক্ষ করবে।

প্রধানমন্ত্রী ও একনেক চেয়ারপারসন শেখ হাসিনার সভাপতিত্বে মঙ্গলবার শেরে বাংলানগরে এনইসি মিলনায়তনে জাতীয় অর্থনৈতিক নির্বাহী পরিষদের বৈঠকে ২০টি প্রকল্প অনুমোদন দেয়া হয়। বৈঠকে নাসিক মেয়র ডা. সেলিনা হায়াত আইভীও উপস্থিত ছিলেন।

নাসিক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, দীর্ঘদিন ধরে ৫নং ঘাট দিয়ে শীতলক্ষ্যা সেতু অনুমোদন হয়েছে। একনেকের সভায় এই সেতু নির্মানের জন্য নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনকে ৫৭৯ কোটি ৮০ লাখ টাকা বরাদ্ধ দেয়া হয়েছে। সেতুন ননাম হবে কদমরসুল সেতু।

তিনি বলেন, উন্নয়নের রূপকার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে ৫নং ঘাট দিয়ে বন্দরবাসীর জন্য এই সেতুটি বিশেষভাবে দৃষ্টি আকৃষ্ট হয়। সভায় বিনা বাক্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনুমোদন করে দেন।

আইভী বলেন, আমি প্রধানমন্ত্রীর অনুভুতিতে অভিভুক্ত। নারায়ণগঞ্জবাসীর পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: নারায়ণগঞ্জের খবর

Leave A Reply

Your email address will not be published.