শনিবার ৩ অগ্রহায়ণ, ১৪২৫ ১৭ নভেম্বর, ২০১৮ শনিবার

তনুশ্রীকে আইনি নোটিস পাঠালেন নানা পাটেকর

অনলাইন ডেস্ক: তনুশ্রী দত্তকে আইনি নোটিস পাঠিয়ে ক্ষমা চাওয়ার দাবি জানিয়েছেন নানা পাটেকর। গতকাল শুক্রবার একথা জানান তার আইনজীবী রাজেন্দ্র শিরোদকর। শিরোকদকরের দাবি, তনুশ্রী মিথ্যা কথা বলছেন, সেজন্য তার সেই বিবৃতির জন্য ক্ষমা চাওয়ার দাবি জানিয়েছেন নানা।

নানার বিরুদ্ধে তনুশ্রীর অভিযোগ, ১০ বছর আগে একটি ছবির গানের দৃশ্য তোলার সময় নানা তাকে যৌন হেনস্থা করেছিলেন। এমনকি শুটিং’র মাঝপথে থামিয়ে তনুশ্রী নিজের ভ্যানিটি কারে ঢুকে গেলে, নিজের রাজনৈতিক ক্ষমতা কাজে লাগিয়ে কয়েকজন ভাড়াটে গুন্ডাকে তাঁর ভ্যানিটি কার ঘিরে রাখার নির্দেশও দিয়েছিলেন নানা। পরে তনুশ্রীর বাবা, মা তাকে নিতে গেলে তাঁদের গাড়িতে হামলা চালিয়ে উইন্ডস্ক্রিন ভেঙে দিয়েছিল সেই গুন্ডারা।

তনুশ্রীর করা যৌন হেনস্থার অভিযোগ সম্পূর্ণ উড়িয়ে দিয়ে নানা পাল্টা প্রশ্ন করেছেন, কীভাবে সেটে শুটিং চলাকালীন কমপক্ষে ১০০ জন মানুষের সামনে কাউকে যৌন হেনস্থা করা সম্ভব।
তবে তনুশ্রীর অভিযোগকে সমর্থন জানিয়েছেন জ্যানিস সিকুয়েরা নামে এক নারী সাংবাদিক এবং শাইনি শেট্টি নামে এক নারী সহকারী পরিচালকও। তারা দুজনেই সেই দিন ঘটনাস্থলে উপস্থিত ছিলেন।

জ্যানিস নিজের টুইটে বলেছেন, দশ বছর আগের সেই ঘটনা তার মনে আছে এবং তনুশ্রী যা এখন বলছেন, ঠিক তাই ঘটেছিল। এমনকি তনুশ্রী সেসময়ও সরব হয়েছিলেন নানার বিরুদ্ধে। কিন্তু বলিউডের প্রভাবশালীরা নানার সমর্থনে এগিয়ে এসে তনুশ্রীর অভিযোগ ধামাচাপা দিয়ে দিয়েছিল।

তনুশ্রীর পাশে দাঁড়িয়ে তার সমর্থনে শুক্রবার টুইট করেছেন টুইংকেল খান্না, সোনম কাপুর, প্রিয়াঙ্কা এবং পরিণীতি চোপড়া, ফারহান আখতার, রিচা চাড্ডা এবং স্বরা ভাস্কর। তবে টুইংকেল তনুশ্রীকে সমর্থন করলেও তার স্বামী অক্ষয় কুমার এই ইস্যুতে মুখ খোলেননি। অমিতাভ বচ্চন, সালমান খান, আমির খানের মতো বলিউডের নামী অভিনেতারা এই ব্যাপারে কোনও মন্তব্য করতে চাননি। ‌‌

 

বিষেরবাঁশী.কম/ডেস্ক/নিঃতঃ

Categories: বিনোদন

Leave A Reply

Your email address will not be published.