রবিবার ৬ কার্তিক, ১৪২৫ ২১ অক্টোবর, ২০১৮ রবিবার

আবারও জাপা নেতাদের সঙ্গে বৈঠক করবেন এমপি সেলিম ওসমান

বিষেরবাঁশী ডেস্ক: নির্বাচন নয়, উন্নয়ণ নিয়ে এবার জাপা নেতা-কর্মীদের নিয়ে বসছেন দলের এমপি সেলিম ওসমান। অচীরেই নারায়ণগঞ্জ-৫ (শহর-বন্দর) আসনে শতাধিক উন্নয়ণ প্রকল্প উদ্বোধনের লক্ষ্যে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে।

দলীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) আবারও ৫ আসনের জাপা নেতাদের ডেকেছেন এমপি সেলিম ওসমান। ৩ দিন আগে বৈঠকের পর আবারও কেন বসছেন জানতে চাইলে মহানগর জাতীয় পার্টির সদস্য সচিব আকরাম আলী শাহিন বিষয়টি নিশ্চিত করে বলেছেন, সেপ্টেম্বর মাসকে উন্নয়ণ মাস ঘোষনা করা হয়েছে। অচীরেই শতাধিক উন্নয়ণ প্রকল্প উদ্বোধনে দলীয় নেতা-কর্মীদের সম্পৃক্ত করতে বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) আবারও বসছেন জাপা থেকে নির্বাচিত এমপি সেলিম ওসমান। নম পার্কের ঐ সভায় শুধুমাত্র ৫ আসন তথা সদর ও বন্দর উপজেলার নেতা-কর্মী এবং জনপ্রতিনিধিদের ডেকেছেন। সভায় উন্নয়ণ নিয়েই আলোচনা হবে।

আকরাম আলী শাহীন আরও বলেন, অনেকেই ইতোমধ্যে নির্বাচনী প্রচারণা বা মাঠ গুছাতে নেমে গেছে। তবে আমাদের ৫ আসনের সাংসদ সেলিম ওসমান মাসটিকে উন্নয়নের মাস হিসেবে নিয়েছে। তিনি যে কাজ গুলো করতে পারেনি, সেই অসমাপ্ত কাজ গুলোর উদ্বোধন করবেন। পাশাপাশি আগামী কালের সভায় নেতাকর্মীদের কোন কথা থাকলে সেগুলো শুনবেন।
জেলা জাতীয় পার্টির সভাপতি আবু জাহের বলেন, নারায়ণগঞ্জ ৫ আসনের আওতায় থানা নেতাকর্মীদের নিয়ে জাতীয় পার্টি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের নিয়ে বসবেন সাংসদ সেলিম ওসমান। সেখানে জাতীয় পার্টির জেলা পর্যায়ের শীর্ষ নেতারা উপস্থিত থাকবেন।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: নারায়ণগঞ্জের খবর

Leave A Reply

Your email address will not be published.