রবিবার ৬ কার্তিক, ১৪২৫ ২১ অক্টোবর, ২০১৮ রবিবার

সাভারে প্রভাশালীর গুণধর পুত্রের নেতৃত্বে ছোট বোনের বাড়িতে বড় বোনকে দলবেঁধে ধর্ষণ

বিশেরবাঁশী ডেস্ক: ঢাকার সাভারের আশুলিয়ায় ছোট বোন ও তার স্বামীকে আটকে রেখে বড় বোনকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে। শনিবার সন্ধ্যায় আশুলিয়ার গাজিরচট এলাকায় ধর্ষণের এ ঘটনায় ভুক্তভোগী নারীর দায়ের করা মামলায় ওই দিন রাতেই দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার সাত দিনের রিমান্ড চেয়ে তাদের আদালতে পাঠানো হয়েছে। গ্রেফতার দু’জন হলো— আশুলিয়ার মধ্যগাজিরচট এলাকার নাট্যাভিনেতা ও আওয়ামী সাংস্কৃতিক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এ আর মিন্টু পাটোয়ারীর ছেলে মিথুন পাটোয়ারী ও একই এলাকার মহিদুল হাসানের ছেলে আরফান।

ভুক্তভোগী নারীর উদ্বৃতি দিয়ে আশুলিয়া থানা পুলিশ জানায়, শনিবার সকালে গাজিরচট এলাকায় ছোট বোনের কাছে বেড়াতে যায় ওই নারী। সন্ধ্যায় স্থানীয় মিথুন পাটোয়ারী, আরফান, লিংকন, আকাশসহ আরও দুই বখাটে তাদের বাড়িতে যায়। একপর্যায়ে বখাটেরা ছোট বোন এবং তার স্বামীকে একটি কক্ষে আটকে রেখে বড় বোনকে ধর্ষণ করে। বিষয়টি কাউকে জানালে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে চলে যায় ধর্ষকরা।

পুলিশ আরও জানায়, ধর্ষণের শিকার ওই নারী আশুলিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। পুলিশ রাতেই ওই এলাকায় অভিযান চালিয়ে মিথুন পাটোয়ারী ও আরফানকে গ্রেফতার করেছে। মামলার অন্য আসামি গাজিরচটের সোনামিয়া মার্কেট এলাকার আকাশ, লিংকন ও অজ্ঞাতপরিচয় আরও দু’জনকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ বলেন, ভুক্তভোগী ওই নারীকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। গ্রেফতার দু’জনকে জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

বিশেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/ইলিয়াছ

Categories: অপরাধ ও দুর্নীতি,সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.