শুক্রবার ৬ আশ্বিন, ১৪২৫ ২১ সেপ্টেম্বর, ২০১৮ শুক্রবার

জঙ্গি নেতা হাতকাটা সোহেল ছিলেন ভারতে মোস্ট ওয়ান্টেড

 

  • সূত্রঃ চ্যানেল আই

ভারতের বর্ধমান খাগড়াগরে জঙ্গি হামলার মোস্ট ওয়ান্টেড বাংলাদেশের জঙ্গি হাতকাটা সোহেল মাহফুজ ওরফে নসরুল্লাকে চাপাইনবাবগঞ্জ থেকে গ্রেফতার করেছে সিটিটিসি। গোয়েন্দা কর্মকর্তারা জানিয়েছেন, গুলশান হলি আর্টিজানে রক্তাক্ত হামলা ও কল্যানপুরের ঘটনায় মাস্টারমাইন্ড হচ্ছে নিউ জেএমবি মজলিসে সুরা সদস্য সোহেল মাহফুজ ওরফে হাতকাটা সোহেল।

চাঁপাইনবাবগঞ্জের একটি আমবাগানের টং ঘর থেকে গোয়েন্দা জালে ধরার পড়ার সময় তিন সহযোগীর সঙ্গে অবস্থান করছিলেন বাংলা ভাইয়ের এক সময়ের প্রধান সহযোগী এবং বর্তমানে নব্য জেএমবি সর্বোচ্চ বোর্ড সদস্য জঙ্গি নেতা নসরুল্লাহ।

বিকেলে তাকে ঢাকায় মিন্টো রোডে কাউন্টার টেরোরিজম কার্যালয়ে নিয়ে আসা হয়। গোয়েন্দা কর্মকর্তারা বলছেন, হলি আর্টিজান হামলার চূড়ান্ত অনুমোদন দাতাদের একজন এই নসরুল্লা ওরফে সোহেল মাহফুজ।

সোহেল মাহফুজ গ্রেফতার হওয়ার পর হলি আর্টিজান মামলার তদন্তে নতুন গতি পেয়েছে বলে মনে করছে পুলিশ। তাদের মোস্ট ওয়ান্টেড তালিকায় এখন আছে আরও ৪ জঙ্গি নেতা।

হাতকাটা মাহফুজ ওরফে নসরুল্লাকে হলি আর্টিজান হামলায় গ্রেফতার দেখিয়েছে সিটিটিসি। রোববার তাকে আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন জানাবে পুলিশ।

বি.বা/ডেস্ক/ক্যানি

Categories: স্বাস্থ্য

Leave A Reply

Your email address will not be published.