মঙ্গলবার ৪ পৌষ, ১৪২৫ ১৮ ডিসেম্বর, ২০১৮ মঙ্গলবার

সেলিম ওসমান যখন ফুটবলার!

বিশেরবাঁশী ডেস্ক: বিদায়ী ২০১৬ সালে শহরের মাসদাইর এলাকায় অবস্থিত শামসুজ্জোহা স্টেডিয়ামে নারায়ণগঞ্জ কলেজের নবীন বরন অনুষ্ঠানে গলায় গিটার ঝুলানো গায়ক সেলিম ওসমানকে দেখে ছিলো কলেজের শিক্ষার্থীরা। এবার বন্দরে কদমরসুল কলেজ মাঠে ফুটবলার সেলিম ওসমানকে দেখলো ফুটবলপ্রেমীরা। যুব ও ক্রীড়া মন্ত্রানালয়ের উদ্যোগ ও উপজেলা প্রশাসনের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার ম্যাচের উদ্বোধনী অনুষ্ঠানে ফুটবলে লাথি মেরে খেলার উদ্বোধন করেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান। এর আগে তিনি ফাইনাল ম্যাচে অংশ নেওয়া বন্দর ইউনিয়ন ও কলাগাছিয়া ইউনিয়ন দলের খেলোয়াড়দের সাথে করমর্দন করে উৎসাহ প্রদান করেন।

এ সময় সকলের উদ্দেশ্যে তিনি বলেন, দুটি দলের মধ্যকার খেলায় একটি দল জিতবে আর অপরটি হারবে। এটাই স্বাভাবিক। তবে আমি চাই উভয় দলই বিজয়ী হোক। আসলে খেলায় আর জিত বড় কথা নয়। আমি চাই এমন করে বছর জুড়ে ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হোক যাতে করে এই বন্দর থেকেই জাতীয় মানের একটি ফুটবল দল গড়ে উঠে বাংলাদেশে নারায়ণগঞ্জের জন্য সুনাম অর্জন করে আনতে পারে। টুর্নাামেন্টের ফাইনাল খেলায় বন্দর ইউনিয়ন দল ২-০ গোলে কলাগাছিয়া ইউনিয়ন দলকে পরাজিত করে টুনার্মেন্টের চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান, বন্দর ইউপি চেয়ারম্যান এহসান উদ্দিন আহাম্মেদ, বন্দর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আ ক ম নূরুল আমিন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মনিরুজ্জামান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইনচার্জ ডাঃ আব্দুল কাদির, উপজেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন আহাম্মেদসহ প্রমুখ।

বিশেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/ইলিয়াছ

Categories: নারায়ণগঞ্জের খবর

Leave A Reply

Your email address will not be published.