শনিবার ৭ বৈশাখ, ১৪৩১ ২০ এপ্রিল, ২০২৪ শনিবার

হিন্দু মহাজোট সোনারগাঁ উপজেলা কমিটি গঠন : সভাপতি নির্মল সাহা, সাঃ সম্পাদক ডাঃ স্বপন শীল

বিষেরবাঁশী ডেস্ক: গত ৭ জুলাই রোজ শুক্রবার সকাল ১২টায় সোনারগাঁ উপজেলার উদ্ধবগঞ্জে সুরথনাথ ব্রহ্মচারী আশ্রমে ‘বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট’ সোনারগাঁ উপজেলা শাখার ২০১৭-১৮ সালের কমিটি গঠন উপলক্ষে এক মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত মতবিনিময় ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরেণ্য বুদ্ধিজীবী স্বাধীন বাংলা বেতারকেন্দ্রের নন্দিত কণ্ঠশিল্পী ও হিন্দু হেরিটেজ ফাউন্ডেশন এর চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মনোরঞ্জন ঘোষাল এবং উদ্ধোধক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি মানিক চন্দ্র সরকার,বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট নারায়ণগঞ্জ জেলা কমিটির সভাপতি সুভাষ সাহা,সাধারণ সম্পাদক এ্যাডঃ রঞ্জিত চন্দ্র দে ।

Image may contain: 8 people, people standing and indoor

আরও উপস্থিত ছিলেন হিন্দু হেরিটেজ ফাউন্ডেশন এর ইয়ূথ ফোরামের আহব্বায়ক এড.বিবেক জোয়ারদার, হিন্দু হেরিটেজ ফাউন্ডেশন ষ্টুডেন্ট ফোরামের আহব্বায়ক ও হিন্দু ছাত্র মহাজোট নারায়ণগঞ্জ জেলা শখার সভাপতি অজয় কুমার বিশ্বাসসহ হিন্দু ছাত্র ও যুব মহাজোটের জেলা ও উপজেলা নেতৃববৃন্দ নেতৃবৃন্দ।

Image may contain: 23 people, people smiling, people sitting and people standing

উক্ত মতবিনিময় ও আলোচনা সভায় জেলা ও কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে নির্মল চন্দ্র সাহাকে সভাপতি ও ডাঃ স্বপন কুমার শীলকে সাধারণ সম্পাদক ও এড. ইমন বনিককে সাংগঠনিক সম্পাদক করে নতুন কমিটি পুনর্গঠন করার সিদ্ধান্ত গৃহীত হয়।

Image may contain: 5 people, people standing

সভায় জেলা ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ সোনারগাঁ উপজেলা শাখার বর্তমান দায়িত্ব প্রাপ্তদের আগামী ১মাসের মধ্যে পূর্নাঙ্গ কমিটি গঠন করে জেলা কমিটি বরাবর জমাদিয়ে একটি প্রতিনিধি সন্মেলনের মাধ্যমে ‘বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট’ সোনারগাঁ উপজেলা শাখার ২০১৭-১৮ সালের নতুন কমিটিকে পরিচয় করিয়ে দেওয়ার জন্য অনুরোধক্রমে নির্দেশ প্রদান করেন।

Image may contain: 15 people, people sitting

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.