শুক্রবার ২ অগ্রহায়ণ, ১৪২৫ ১৬ নভেম্বর, ২০১৮ শুক্রবার

হুয়েস্কার বিপক্ষে ৮-২ গোলে জয় বার্সার

অনলাইন ডেস্ক: খেলা ন্যু ক্যাম্পে। সেখানে ম্যাচের তিন মিনিটেই এগিয়ে গেল হুয়েস্কা। নবাগত দলটির চোখ রাঙানি যেন তাঁতিয়েই দিল বার্সেলোনাকে! প্রতিক্রিয়ায় গ্যালারি ঠাসা চেনা দর্শকদের পরে ম্যাচজুড়েই বিনোদিত করেছেন মেসি-সুয়ারেজরা। তুলে নিয়েছেন বিশাল জয়।

রোববার রাতে দেপোর্তিভা হুয়েস্কাকে বিধ্বস্ত করে দেয়ার পথে ৮-২ গোলের জয় পেয়েছে বার্সেলোনা। জোড়া গোল করেছেন লিওনেল মেসি ও লুইস সুয়ারেজ।

ম্যাচের তৃতীয় মিনিটে হুয়েস্কাকে লিড এনে দেন হুয়ান ক্যামিলো হার্নান্দেজ। বার্সেলোনা অবশ্য গোল শোধে বেশি সময় নেয়নি। ১৬ মিনিটে ইভান রাকিটিচের পাসে সমতা ফেরান মেসি।

জর্ডি আলবার ক্রস ঠেকাতে গিয়ে নিজেদের জালেই বল জড়িয়ে দিয়ে ২৪ মিনিটে বার্সাকে লিড এনে দেন অতিথিদের ডিফেন্ডার হোর্হে পুলিডো। ৩৯ মিনিটে আলবার বাড়িয়ে দেয়া বলে সুয়ারেজ জাল খুঁজে নিলে সেটি আরেকধাপ বেড়ে যায়।

যদিও ৩-২ করে বিরতিতে যেতে হয় স্বাগতিকদের। ৪২ মিনিটে বক্সের বাইরে থেকে শটে দারুণ এক গোল করে অ্যালেক্স গ্যাল্লার ম্যাচে রাখেন হুয়েস্কাকে।

সেখানেই শেষ। মধ্যবিরতির পর আর তল খুঁজে পায়নি হুয়েস্কা। একের পর এক গোল করে সময়টাতে উল্লাসে মাততে থাকে বার্সা। ৪৮ মিনিটে মেসির শট পোস্টে বাধা পেয়ে সুয়ারেজের কাছে যায়, উরুগুয়ে তারকা সেটি উসমানে ডেম্বেলের দিকে ঠেলে দিলে জালে জড়িয়ে দেন ফরাসি তারকা।

ম্যাচের ৫২ মিনিটে স্কোরশিটে নাম তোলেন রাকিটিচ। বলের যোগানদাতা মেসি। ৬১ মিনিটে নিজের দ্বিতীয় গোলটি করে ফেলেন মেসি। চলতি আসরে লিগে আর্জেন্টাইন মহাতারকার যেটি চতুর্থ গোল।

পরে ৮১ মিনিটে মেসির বাড়িয়ে দেয়া বলে গোল করেন আলবা। হ্যাটট্রিকের সুযোগও এসেছিল মেসির সামনে। যোগ করা সময়ে সুয়ারেজকে হুয়েস্কা গোলরক্ষক বক্সে ফেলে দিলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। সুয়ারেজ স্পটকিকের জন্য মেসির হাতে বল তুলে দেন। বার্সা অধিনায়ক সেটি সুয়ারেজের দিকে ঠেলে দিয়ে স্পটকিক নিতে বলেন। তাতে নিজের দ্বিতীয় ও দলের অষ্টম গোলটি করে বড় জয়ে শেষ পেরেক ঠোকেন উরুগুয়ে তারকা।

 

বিষেরবাঁশী.কম/ডেস্ক/নিঃতঃ

Categories: খেলাধূলা

Leave A Reply

Your email address will not be published.