শুক্রবার ৬ আশ্বিন, ১৪২৫ ২১ সেপ্টেম্বর, ২০১৮ শুক্রবার

মুক্তি হত্যার দ্রুত বচিার চয়েে মুক্তযিোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর মানববন্ধন।

বিশেরবাঁশী ডেস্ক: আওয়ামী লীগে অনুপ্রবশেকারী মুসলমি লীগ পরবিাররে সদস্য কুখ্যাত সালাম এর নতেৃত্বে পাবনা জলোর সাঁথয়িা উপজলোর নাগডমেরা ইউনয়িনরে বীর মুক্তযিোদ্ধা মোঃ মোজাম্মলে হক এর কন্যা মুক্তি খাতুন হত্যার প্রতবিাদে ও খুনীদরে দৃষ্টান্তমূলক শাস্তরি দাবতিে মুক্তযিোদ্ধা সংসদ সন্তান কমান্ড কন্দ্রেীয় কমটিরি আয়োজনে এবং বীর মক্তযিোদ্ধার সন্তান ও প্রজন্ম সমন্বয় জাতীয় কমটিরি সহযোগতিায় মানববন্ধন র্কমসূচি সম্পন্ন।

আজ ১ সপ্টেম্বের ২০১৮ শনবিার সকাল ১১.০০ টা হতে ১২.০০ টা র্পযন্ত জাতীয় প্রসে ক্লাব সম্মুখ সড়কে মুক্তযিোদ্ধা সংসদ সন্তান কমান্ড কন্দ্রেীয় কমটিরি আয়োজনে এবং বীর মক্তযিোদ্ধার সন্তান ও প্রজন্ম সমন্বয় জাতীয় কমটিরি সহযোগতিায় মানববন্ধন র্কমসূচী অনুষ্ঠতি হয়। মানববন্ধনে মুক্তযিোদ্ধা সংসদ সন্তান কমান্ড কন্দ্রেীয়, বশি^বদ্যিালয় ও প্রতষ্ঠিানকি নউিনটি কমান্ড এর নতেৃবৃন্দ, বীর মুক্তযিোদ্ধার সন্তান ও প্রজন্ম সমন্বয় জাতীয় কমটিরি নতেৃবৃন্দ, মুক্তযিুদ্ধ প্রজন্ম, প্রজন্ম-৭১, মুক্তযিুদ্ধ প্রজন্ম কমান্ড, মুক্তযিুদ্ধরে চতেনা বাস্তবায়ন লীগ, কন্দ্রেীয় আওয়ামী লীগ উপ-কমটিরি নতেৃবৃন্দ ও সাঁথয়িা উপজলোর বীর মুক্তযিোদ্ধা ও র্সবস্তররে জনগণ উপস্থতি ছলিনে।

উপস্থতি মানববন্ধনে নহিত মুক্তি খাতুনরে বড় ভাই নাসরি উদ্দনি কান্নাজড়তি কণ্ঠে তার বোনরে হত্যায় নতেৃত্বদানকারী কুখ্যাঁত সালাম এর ফাঁসসিহ জড়তিদরে বচিাররে আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তরি দাবি করনে। মুক্তযিোদ্ধা গবষেণা কন্দ্রেরে সাধারণ সম্পাদক বীর মুক্তযিোদ্ধা জনাব শাহজাহান মৃধা বনেু-মুক্তযিোদ্ধা পরবিাররে উপর দশেব্যাপী নর্যিাতন বন্ধে প্রধানমন্ত্রী জননত্রেী শখে হাসনিার আশু দৃষ্টি কামনা করে মুক্তযিুদ্ধরে চতেনা রক্ষায় প্রশাসনরে নর্দিশে প্রদানরে পরার্মশ প্রদান করনে। বীর মুক্তযিোদ্ধা আব্দুল বাতনে খান, সরওয়ার লোদী, আওয়ামী লীগরে কন্দ্রেীয় উপ কমটিরি সদস্য ইঞ্জনিয়িার কামরুজ্জামান, আব্দুল মতনি, বাংলাদশে মহলিা আওয়ামী লীগ কন্দ্রেীয় কমটিরি যুগ্ম সাধারণ সম্পাদক শাহানাজ হাববি, প্রজন্ম-৭১ এর সাংগঠনকি সম্পাদক মজিানুর রহমান, সদস্য এ্যাডভোকটে নজরুল ইসলাম, বড়ো উপজলো আওয়ামী লীগ নতো রমজান আলী, বীর মুক্তযিোদ্ধার সন্তান ও প্রজন্ম সমন্বয় জাতীয় কমটিরি সদস্য শাহজাদী জাহান মুক্ত,ি মুক্তযিোদ্ধা সংসদ সন্তান কমান্ড কন্দ্রেীয় র্অথ সম্পাদক মাধবী ইয়াসমনি রুমা প্রমুখ বক্তব্য রাখনে।

সংগঠনরে সভাপতি তার বক্তব্যে মুক্তি হত্যার দ্রুত বচিারসহ মুক্তযিোদ্ধা পরবিাররে সুরক্ষা আইন প্রণয়নে এবং আওয়ামী লীগ এ অনুপ্রবশেকারী জামায়াত-বএিনপরি তালকিা প্রণয়ন করে সংগঠন থকেে বহস্কিাররে দাবি জানয়িে মানববন্ধন র্কমসূচি সমাপ্তি ঘোষণা করনে।

বিশেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/ইলিয়াছ

Categories: নারায়ণগঞ্জের খবর

Leave A Reply

Your email address will not be published.