শনিবার ৭ আশ্বিন, ১৪২৫ ২২ সেপ্টেম্বর, ২০১৮ শনিবার

১৭নং ওয়ার্ড উন্নয়নে ২৫ লাখ টাকার অনুদান ঘোষণা সেলিম ওসমানের

বিশেরবাঁশী ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত রূপকল্প-২০২১ ও ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নে ভবিষ্যত প্রজন্মের তরুণ-তরুণীদের মর্ডান টেকনোলজি ব্যবহারে পারদর্শী করে গড়ে তোলার পরামর্শ দিয়েছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান। সে জন্য তিনি সিটি কর্পোরেশনের ১৭নং ওয়ার্ড এলাকার তরুণ-তরুণীদের প্রশিক্ষনের মাধ্যমে পারদর্শী হিসেবে গড়ে তুলে উক্ত এলাকায় ট্রেনিং সেন্টার স্থাপন করতে স্থানীয় কাউন্সিলর আব্দুল করিম বাবুকে পরামর্শ দিয়েছেন তিনি। এ জন্য তিনি ব্যক্তিগত তহবিল থেকে ১৭নং ওয়ার্ডের জন্য ২৫ লাখ টাকা অনুদান দেওয়ার ঘোষণা দিয়েছেন। বৃহস্পতিবার ১৬ আগস্ট দুপুরে বাবুরাইল এলাকায় সিটি কর্পোরেশনের ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবুর উদ্যোগে বঙ্গবন্ধু শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসে আলোচনা ও দোয়ায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ ঘোষণা দেন।

এ সময় সেলিম ওসমান বলেন, নারায়ণগঞ্জের হারানো ঐতিহ্য প্রাচ্যেরডান্ডি পুনরায় ফিরিয়ে আনতে আগে সবাইকে পায়ে পাড়া দিয়ে ঝগড়া এবং অপরাজনীতি বন্ধ করতে হবে। আগামী নির্বাচনে নারায়ণগঞ্জ-৫ আসনে কে প্রার্থী হবে সেটা বড় কথা নয়। মানুষের জন্য কাজ করে এসেছি কাজ করে যাচ্ছি। কে প্রার্থী হবেন সেই সিদ্ধান্ত দিবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তবে উনি যাকেই মনোনীত করুন না কেন আগামী নির্বাচনে শেখ হাসিনাকে আবারো বাংলাদেশের প্রধানমন্ত্রী বানাতে হবে। আর এজন্য মুক্তিযুদ্ধের স্বপক্ষের সকল শক্তিকে একত্রিত হয়ে কাজ করতে হবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা কমান্ডার আনিসুর রহমান, সাবেক জাতীয় ফুটবলার আলিম মিয়া, মহানগর শ্রমিকলীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান মুন্না, আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মতিউর রহমান প্রমুখ।

বিশেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/ইলিয়াছ

Categories: নারায়ণগঞ্জের খবর

Leave A Reply

Your email address will not be published.