বৃহস্পতিবার ১৪ চৈত্র, ১৪৩০ ২৮ মার্চ, ২০২৪ বৃহস্পতিবার

অপহৃত লে.কর্নেল (চাকরিচ্যূতে) হাসিনুরের খোঁজ মিলেনি

বিশেরবাঁশী ডেস্ক: রাজধানীর মিরপুর সেনানিবাসের ডিওএইচএস এলাকা থেকে তুলে নেওয়া র‌্যাবের সাবেক অধিনায়ক লে. কর্নেল (চাকরিচ্যুতে) হাসিনুর রহমানের গতকাল পর্যন্ত খোঁজ মেলেনি। কারা তাকে মাইক্রোবাসে করে তুলে নিয়ে গেছে- সে বিষয়টিও পুলিশ নিশ্চিত হতে পারেনি। পুলিশ বলছে, ঘটনাস্থলের আশেপাশে এতটাই অন্ধকারাচ্ছন্ন ছিল যে সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ থেকেও কোন কিছু শনাক্ত করতে পারেনি। পল­বী থানার ওসি নজরুল ইসলাম বলেন, তার সন্ধানের চেস্টা অব্যাহত রয়েছে। সিসি ক্যামেরার ভিডিও ফুটেজে কিছুই মিলেনি। তার স্ত্রীর দায়ের করা জিডির ভিত্তিতে তদন্ত চলছে। এখনও তাকে শনাক্ত করা যায়নি।

বুধবার রাত ১০ টা ২০ মিনিটে মিরপুর ডিওএইচএস এলাকার ১১ নম্বর রোডের ৭৯২ নম্বর বাড়ির সামনে থেকে তাকে মাইক্রোবাসে করে উঠিয়ে নিয়ে যাওয়া হয়। ডিওএইচএস এলাকার ৪ নম্বর এভিনিউয়ের ১০ নম্বর রোডের ৬৫৯ নম্বর বাড়িতে হাসিনুর রহমান ডিউক সপরিবারে থাকতেন। ঘটনার পর তার স্ত্রী শামীমা রহমান পল্লবী থানায় অপহরণ সংক্রান্ত অভিযোগ দিলে ঘটনাস্থলে পুলিশ দ্রুত ছুটে যায়। পুলিশ ৭৯২ নম্বর বাড়ির সামনের রাস্তায় হাসিনুরের লাইসেন্সকৃত পিস্তলটি পড়ে থাকতে দেখে উদ্ধার করে।

পল্লবী থানার ওসি আরো বলেন, উদ্ধারকৃত পিস্তলটি হাসিনুরের বলে দাবি করেছেন তার স্ত্রী শামীমা আক্তার। এ ব্যাপারে পিস্তলের লাইসেন্স এখনও পুলিশের কাছে দেখাতে পারেননি। পিস্তলটি জব্দ করে থানার মালাখানায় জমা রাখা হয়েছে। প্রয়োজনীয় কাগজপত্র দেখানোর পর যিনি মালিক, তার কাছেই ওই পিস্তল ফেরত দেয়া হবে। একজন গোয়েন্দা কর্মকর্তা হাসিনুর রহমান ডিউকের ফেসবুক আইডি যাচাই করে মন্তব্য করেন যে, সম্প্রতি ‘নিরাপদ সড়ক চাই’ শিক্ষার্থীদের চলা আন্দোলনে তিনি ফেসবুকে অনেক তথ্য শেয়ার করেছেন। এসব তথ্যের বেশিরভাগই ভূয়া ও মিথ্যা। এ বিষয়টিই হয়তো যাচাই বাছাই করা হচ্ছে।

বিশেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/ইলিয়াছ

Categories: নারায়ণগঞ্জের খবর

Leave A Reply

Your email address will not be published.