বৃহস্পতিবার ৫ আশ্বিন, ১৪২৫ ২০ সেপ্টেম্বর, ২০১৮ বৃহস্পতিবার

বাগেরহাটে বাবাকে গলা কেটে হত্যা করল ছেলে

বিষেরবাঁশী ডেস্ক: বাগেরহাটের মোরেলগঞ্জে বাবাকে তার ছেলে গলা কেটে হত্যা করেছে বলে খবর পাওয়া গেছে। শনিবার সকালে মোরেলগঞ্জ উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের জিউধরা গ্রামে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। ঘটনার পর স্থানীয়রা হত্যাকাণ্ডে জড়িত থাকার সন্দেহে নিহতের ছেলে লাল মিঞা হাওলাদারকে (৪৫) আটক করে পুলিশে সোপর্দ করেছে।

পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠাচ্ছে। পারিবারিক কলহের জের ধরে এই হত্যাকাণ্ড ঘটেছে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে। নিহতের বাড়ি জিউধরা গ্রামে। তার নাম ইউনুস হাওলাদার (৬৫)।

মোরেলগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) এসএম আবুল বাশার জানান, শনিবার সকাল সাতটা থেকে সাড়ে সাতটার দিকে তুচ্ছ ঘটনা নিয়ে বাবা ও ছেলের মধ্যে বাকবিতণ্ডা বাধে। এক পর্যায়ে ছেলে বাবার উপর ক্ষুব্দ হয়ে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করে। প্রতিবেশীরা চিৎকার শুনে ওই বাড়িতে এসে নিহত ইউনুসের গলা কাটা লাশ দেখতে পেয়ে তার ছেলে লাল মিঞাকে আটক করে। পরে তারা পুলিশের খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাকে হেফাজতে নেয় পুলিশ।

পারিবারিক কলহের জের ধরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে কী কারণে, কেন লাল মিঞা তার বাবাকে হত্যা করল তা জিজ্ঞাসাবাদ করা হবে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: অপরাধ ও দুর্নীতি,সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.