শনিবার ৭ আশ্বিন, ১৪২৫ ২২ সেপ্টেম্বর, ২০১৮ শনিবার

মানুষ যখন অমানুষ! (ভিডিও সহ)

*না’গঞ্জে পাওনা টাকার পরিবর্তে কুকুর লেলিয়ে নির্যাতন;বিচারের আশায় প্রেসক্লাবে*

বিষেরবাঁশী ডেস্ক: নারায়ণগঞ্জে পাওনা টাকা চাওয়ায় কুকুর লেলিয়ে বর্বর নির্যাতন চালানো হয়েছে। নির্যাতনের শিকার আবদুর রাজ্জাক পেশায় রিকশাচালক। গত শুক্রবার রাতে শহরের জামতলায় আবদুর রহিমের বাড়ির ছাদে এ ঘটনা ঘটে। আবদুর রাজ্জাক এলাকার আনিসের বাড়ির ভাড়াটিয়া। তার বাড়ি লালমনিরহাট জেলায়।

আবদুর রাজ্জাক জানান, জামতলা এলাকার আবদুর রহিমের বাড়ির প্রহরী মহিউদ্দিন তার কাছ থেকে ৭ হাজার টাকা ধার নিয়েছিল। শুক্রবার ছিল সেই টাকা পরিশোধের তারিখ। ইতিপূর্বে কয়েকবার টাকা পরিশোধের তারিখ দিয়েও মহিউদ্দিন টালবাহানা করছিল। সর্বশেষ শুক্রবার টাকা পরিশোধের সময় দেয় মহিউদ্দিন। রাত ১০টায় টাকা দেবে বলে তাকে ডেকে নিয়ে যায়।

Posted by সুভাষ সাহা on Tuesday, August 7, 2018

ঘটনাস্থলে যাওয়ার পর মহিউদ্দিনের বাড়ির মালিক আবদুর রহমানের ছেলে রুপু তার বিরুদ্ধে মহিউদ্দিনের মেয়েকে অশ্লীল ইঙ্গিতের অভিযোগ তুলে উল্টো তার কাছ থেকে ৫০ হাজার টাকা দাবি করে। একপর্যায়ে তাকে চড়-থাপ্পড় দিয়ে টাকা আনতে বলে ছেড়ে দেয়। রাত সাড়ে ১১টায় প্রহরী মহিউদ্দিন ও তার স্ত্রীকে পাঠিয়ে দ্বিতীয় দফায় রুপু তাকে ডেকে তাদের বাড়ির ছাদে নিয়ে যায়। ছাদে নেয়ার পর রুপু তার পোষা দুটি বিদেশি কুকুর রাজ্জাকের ওপর লেলিয়ে দেয়। কুকুরের কামড়ে রাজ্জাকের শরীর ক্ষতবিক্ষত হয়। রাজ্জাক নিস্তেজ হয়ে পড়লে তাকে ছেড়ে দেয়া হয়। শনিবার এলাকাবাসী চাঁদা তুলে তাকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে চিকিৎসা করান।

ফতুল্লা মডেল থানার ওসি শাহ মঞ্জুর কাদের অমানবিক ঘটনাটির জন্য দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন। তিনি অভিযোগ জানতে পেরে শনিবার বিকালে থানার এক এসআই পাঠিয়ে রাজ্জাককে উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: অপরাধ ও দুর্নীতি,নারায়ণগঞ্জের খবর

Leave A Reply

Your email address will not be published.