বৃহস্পতিবার ৫ বৈশাখ, ১৪৩১ ১৮ এপ্রিল, ২০২৪ বৃহস্পতিবার

বনানী ধর্ষণ: চারদিনের রিমান্ডে অভিযুক্ত ইভান

  • অনলাইন ডেস্ক

রাজধানীর বনানীতে জন্মদিনের দাওয়াত দিয়ে বাসায় ডেকে নিয়ে ধর্ষণের ঘটনায় গ্রেফতার বাহাউদ্দিন ইভানের চার দিনের রিমান্ড মন্জুর করেছে আদালত। শুক্রবার বেলা ৩টার দিকে ইভানকে মুখ্য মহানগর হাকিম মো. মাজহারুল ইসলামের আদালতে হাজির করলে তিনি চারদিনের রিমান্ড মঞ্জুর করেন।

তবে পুলিশের পক্ষ থেকে ৭ দিনের রিমান্ড চাওয়া হয়েছিলো।

বৃহস্পতিবার বিকেলে ইভানকে নারায়ণঞ্জের মাসদাইর এলাকা থেকে গ্রেফতার করা হয়। শুক্রবার সকালে নারায়নগঞ্জ থেকে গ্রেফতারের পর মিডিয়ার সামনে ইভানকে হাজির করে র‌্যাব। ধর্ষণে জড়িত থাকার কথা ইভান স্বীকার করেছে বলে জানান র‌্যাবের পরিচালক (মিডিয়া) মুফতি মাহমুদ খান।

ধর্ষণের শিকার তরুণীর মেডিকেল পরীক্ষা বৃহস্পতিবার বিকেলে সম্পন্ন হয়। বুধবার বানানী থানায় অভিযোগ দায়েরের পর সকালে শারীরিক পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগে আনা হয় তাকে। সেখানে ৫ সদস্যের মেডিকেল টিমের অধীনে তার মেডিকেল পরীক্ষা হয়।

নারী ও শিশু নির্যাতন আইনের মামলাটি তদন্ত করছে পুলিশের উইমেন সাপোর্ট এন্ড ইনভেস্টিগেশন ডিভিশন। ধর্ষণের ঘটনায় অভিযুক্ত বাহাউদ্দিন ইভান বনানীর হার্ডওয়ার ব্যবসায়ী বোরহানউদ্দিন বেলালের ছেলে। তাদের ন্যাম ভিলেজের বাসার সিসি ক্যামেরার ফুটেজ ও গেস্ট রেজিস্ট্রার জব্দ করে পুলিশ।

মঙ্গলবার রাতে বনানীর ন্যাম ভিলেজের ফ্ল্যাটে ডেকে এনে ওই কলেজছাত্রীকে ধর্ষণ করা হয়। মুখ খুললে ধর্ষণদৃশ্য ইন্টারনেটে প্রকাশের হুমকি দিয়ে রাত সাড়ে ৩টার দিকে তাকে বাসা থেকে বের করে দেয়া হয় বলে মামলায় অভিযোগ করা হয়েছে।

গত ২৮ মার্চ বনানীর রেইনট্রি হোটেলে দুই কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাত আহমেদ তার দুই বন্ধু নাঈম আশরাফ ও সাদমান সাকিফ এবং গাড়িচালক ও দেহরক্ষীর বিরুদ্ধে মামলা করা হয়।

ওই ঘটনার মামলা চলার মধ্যেই আবারো ওই এলাকায় একই কায়দায় ছাত্রী ধর্ষণের অভিযোগ উঠল।

বি.বা/ডেস্ক/ক্যানি

Categories: অপরাধ ও দুর্নীতি

Leave A Reply

Your email address will not be published.