বুধবার ১১ আশ্বিন, ১৪২৫ ২৬ সেপ্টেম্বর, ২০১৮ বুধবার

সময় নষ্ট না করে এখন সেলিম ওসমানের পক্ষে মাঠে নামতে চান স্থানীয় জনপ্রতিনিধিরা

বিশেরবাঁশী ডেস্ক: আর সময় নষ্ট না করে এখনই আগামী নির্বাচনে জয়ের লক্ষ্য নিয়ে নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমানের পক্ষে মাঠে নামতে চান স্থানীয় জনপ্রতিনিধিরা। তাঁরা আর আনুষ্ঠানিক ঘোষণার জন্য অপেক্ষা করে সময় নষ্ট করতে চান না। শনিবার ২৮ জুলাই বিকেল ৫টায় নারায়ণগঞ্জ-৫ আসনের উন্নয়ন কর্মকান্ড ও ভবিষ্যত পরিকল্পনা গ্রহনের লক্ষ্যে জনপ্রতিনিধিদের মত বিনিময় সভায় সিটি কর্পোরেশন ও ইউনিয়ন পরিষদ এলাকার স্থানীয় জনপ্রতিনিধিরা এমন কথা বলেছেন। তবে সেলিম ওসমান চুড়ান্ত সিদ্ধান্ত জানানোর জন্য তাদের কাছে আর অল্প কিছু দিনের সময় চাইলেও তাঁরা সেটা মানতে নারাজ। পরিশেষে তিনি, নারায়ণগঞ্জের সকল ব্যবসায়ী ও পেশাজীবী সংগঠন, মুক্তিযোদ্ধা সংসদ নেতৃবৃন্দদের সাথে আলোচনা শেষে জনপ্রতিনিধিদের মাধ্যমে সমস্ত নির্বাচনী এলাকার সাধারণ মানুষের মতামত নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেওয়ার কথা বলেন। তবে সেটা অবশ্যই ৩০ সেপ্টেম্বর মাসের পূর্বেই সম্পন্ন করবেন বলে তিনি সবাইকে আশ্বস্ত করেন।

ফতুল্লার দাপা ইদ্রাকপুরে অবস্থিত উইজড অ্যাটায়ার্স লিমিটেডে এমপি সেলিম ওসমানের কার্যালয়ে উক্ত মতবিনিময় সভায়টি অনুষ্ঠিত হয়েছে। এ প্রতিবেদন লেখা সময় রাত সোয়া ৮টা পর্যন্ত মতবিনিময় সভাটি চলছিলো। এর আগে গত মঙ্গলবার একই স্থানে নারায়ণগঞ্জ-৫ আসনের আওতাধীন সিটি কর্পোরেশনের কাউন্সিলরবৃন্দ ও ৭টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের সাথে মত বিনিময় করেছেন।

প্রসঙ্গত, ইতোপূর্বে নারায়ণগঞ্জ-৫ আসনে উপনির্বাচনে বিজয়ের ৪ বছর পূর্তিতে গত ২৬ জুন খানপুরে নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর উদ্যোগে সংসদ সদস্যকে বর্ণাঢ্য সংবর্ধনা দেওয়া হয়। উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে এমপি সেলিম ওসমান বলে ছিলেন আগামী নির্বাচনে প্রার্থী হবেন কিনা তা আগামী ৩০ সেপ্টেম্বর তিনি ঘোষণা দিবেন। নির্বাচন এখনো অনেক সময় বাকি। ততটুকু সময় পর্যন্ত তিনি এলাকার উন্নয়ন নিয়ে ব্যস্ত থাকতে চান।

নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি খালেদ হায়দার খান কাজল এর সভাপতিত্ব ও জেলা জাতীয় পার্টির আহবায়ক আবুল জাহের এর উপস্থাপনায় মত বিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৫ আসনের আওতাধীন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৭টি কাউন্সিলরবৃন্দ এবং ৭টি ইউনিয়ন পরিষদের সকল চেয়ারম্যান ও সদস্য বৃন্দরা।

বিশেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/ইলিয়াছ

Categories: নারায়ণগঞ্জের খবর

Leave A Reply

Your email address will not be published.