বুধবার ৪ আশ্বিন, ১৪২৫ ১৯ সেপ্টেম্বর, ২০১৮ বুধবার

সেলিম ওসমান সকল দলের এমপি

বিষেরবাঁশী ডেস্ক: বন্দরে ২৫নং ওয়ার্ডে পানি সমস্যার দ্রুত সমাধান করায় স্থানীয় এমপি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব সেলিম ওসমানকে চৌরাপাড়া এলাকাবাসীর পক্ষ থেকে শুভেচ্ছা ও তার সুস্বাস্থ্য কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৭ জুলাই) বিকেলে বন্দর থানার সোমবাড়িয়া বাজার এলাকায় এ দোয়া অনুষ্ঠিত হয়। বন্দর থানা আওয়ামীলীগের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব শফি উদ্দিন আহাম্মেদের সভাপতিত্বে মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির আহবায়ক আবু জাহের।

আবুল জাহের বলেছেন, সেলিম ওসমান শুধু জাতীয় পার্টির এমপি নয় তিনি সকল দলের এমপি। সেলিম ওসমান উন্নয়নে বিশ্বাসী। তিনি নিজের টাকা দিয়ে জনগনের সেবা করে থাকেন। তাই আমরা সবাই তাকে ভালোবাসি। আজ তার কারনে ২৫ নং ওয়ার্ডে এই পানি সমস্যা সামাধন হয়েছে। আপনারা তার জন্য দোয়া করবেন। তিনি নিজের টাকা খরচ করে বন্দরে বিভিন্ন স্থানে বেশ কয়েকটি স্কুল নির্মান করেছে। ঈদ আসলে তিনি অহসায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করছে। তার কোন তুলনা নেই।

নবীগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলামিনের সঞ্চালনায় মিলাদ ও দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন, চৌরাপাড়া এলাকার আওয়ামীলীগ নেতা শাহাজাহান মোল্লা, একই এলাকার সমাজ সেবক শহিদুল্লাহ মাষ্টার, নবীগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আসাদ, একই কমিটির সাধারন সম্পাদক শাহ আলম, সোহাগপুর টেক্সটাইল মিলের সিবিএ নেতা হাশেম, নবীগঞ্জ ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি নাজিম উদ্দিন, মুছাপুর ইউনিয়ন ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ ফয়েজ আহাম্মেদ, সোহাগপুর ট্রেক্সটাইল মিলের সিবিএ নেতা নাসার উদ্দিন, মুছাপুর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাহা জালাল, আওয়ামীলীগ নেতা আরিফুর রহমান নাদিম, নবীগঞ্জ ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ কবির হোসেন, সমাজ সেবক আজাদ, সোহেল, রুহুল আমিন প্রমুখ।
মিলাদ ও দোয়া পরিচালনা করেন চৌরাপাড়া উত্তর জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা ওবায়দুল্লাহ ও সোমবাড়িয়া বাজার জামে মসজিদের ইমাম ও খতিব আতিকউল্ল্যাহ। মিলাদ ও দোয়া শেষে উপস্থিত জনগনের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: নারায়ণগঞ্জের খবর,রাজনীতি

Leave A Reply

Your email address will not be published.