শনিবার ৭ আশ্বিন, ১৪২৫ ২২ সেপ্টেম্বর, ২০১৮ শনিবার

শেখ হাসিনা দিবাস্বপ্ন দেখেন না

বিষেরবাঁশী ডেস্ক: ৭৫’র ১৫ আগষ্ট ট্রেজেডি,২১ আগষ্ট গ্রেনেড হামলা ও হঠাৎ করে ১৫ আগষ্ট বেগম জিয়ার জন্মোৎসবের ‘সংস্কৃতি’ চালু হওয়ার পর আওয়ামী লীগের রাজনীতিতে নতুন স্ট্রেটেজি চালু হয়েছে!
আওয়ামী লীগ উপলব্ধি করতে পেরেছে,বাংলাদেশে ‘কোমল গণতন্ত্রের’ ভবিষ্যত অন্ধকার! বিশেষ করে ‘লেবরেটরী টেস্ট’ রিপোর্ট অনুযায়ী ;৭৫’র ১৫ আগষ্ট ট্রেজেডির পর আওয়ামী লীগকে ১৫ বছর অপেক্ষা করতে হয়েছে!২০০৪ সালের ২১ আগষ্ট গ্রেনেড হামলা সফল হলে হয়তো ৩০ বছর অপেক্ষা করতে হতো! তাই দরকার ‘ডিজিটাল গণতন্ত্র’! আর ভুল নয়- শুরু হল ‘ক্যারিকাটা গণতন্ত্র’। এই গবেষণালব্ধ নতুন গণতন্ত্রের জোয়ারে দেশ এখন উন্নয়নের মহাসড়কে। কৃষি,যোগাযোগ,বিদ্যুৎসহ প্রায় সকল সেক্টরে যোগ হচ্ছে উন্নয়নের নিত্যনতুন মাত্রা। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন বিশ্বের দশম প্রভাবশালী নেতা, সূত্র;(২০১৬ সালের ২৪ মার্চে আন্তর্জাতিক ম্যাগাজিন যুক্তরাষ্ট্রের ফরচুন জরিপের ফলাফল)। সবকথার সারমর্ম ;
পদ্মা সেতুর বাস্তবতা প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাহাড় সমান নেতৃত্ব। একজন আধুনিক রাজনীতিবিদ পরিপক্ব শেখ হাসিনার নেতৃত্বে দেশের মানুষের ভাবনায় এখন আধুনিক মালয়েশিয়ার হাতছানি।
শেখ হাসিনা বুঝে গেছেন,ইতিহাসের নজিরবিহীন রোমহর্ষক ৭৫’র ঘটনার কষ্টদায়ক দিনে যে দলের নেত্রী ভুয়া জন্মোৎসব পালন করে শোকের সঙ্গে তামাশা করেন,তাঁর সঙ্গে আর যাই হোক- ‘ভালবাসা বিনিময়’ দিবাস্বপ্ন মাত্র!

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: জাতীয়

Leave A Reply

Your email address will not be published.