মঙ্গলবার ১০ আশ্বিন, ১৪২৫ ২৫ সেপ্টেম্বর, ২০১৮ মঙ্গলবার

অপহৃত কুমিল্লার আ.লীগ নেতা উদ্ধার

অনলাইন ডেস্ক: ঢাকায় অপহরণের পর রাতে উদ্ধার হয়েছেন কুমিল্লার তিতাস উপজেলার সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা পারভেজ হোসেন সরকার। গতকাল রাতে পূর্বাচলের ৩০০ ফুট এলাকায় তাকে পাওয়া যায় বলে জানিয়েছে মোহাম্মদপুর থানা পুলিশ।

পারভেজের পরিবার জানান, পূর্বাচল এলাকা থেকে তাদের ফোন দিলে ফরিদপুরের এমপি নিক্সন চৌধুরী তাকে নিয়ে রাত পৌনে ১টার দিকে বাসায় ফেরেন। এর আগে গতকাল দুপুরে মোহাম্মদপুর লালমাটিয়া এলাকার নিজ বাসার সামনে থেকে তাকে অপহরণ করা হয়। এ ঘটনায় মোহাম্মদপুর থানায় একটি মামলা করেছিলেন পারভেজের পরিবার।

পারভেজের খালাতো ভাই ফাহাদ মোহাম্মদ জানান, লালমাটিয়ার মিনার মসজিদ থেকে জুমার নামাজ শেষে তিনি নিজ বাসার দিকে যাচ্ছিলেন। এ সময় একজনের সঙ্গে হাত মিলিয়ে কুশল বিনিময় করেন। এর পরই একটি কালো রঙের জিপ গাড়ি আসে এবং দুজন মিলে তাকে জোর করে তুলে নিয়ে যায়। গাড়ির ভিতরেও দুজন ছিল। তাদের সবার হাতে পিস্তল ও ওয়াকিটকি ছিল।

ঘটনাটি দ্রুত মোহাম্মদপুর থানা পুলিশকে জানানো হয়। পুলিশ ঘটনাস্থলে এসে সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে। সেখানে দেখা গেছে, একটি কালো রঙের গাড়ি (ঢাকা মেট্রো-গ-১৪-২৫৭৭) বাসার সামনে এসে থামে এবং দুজন লোক জোর করে পারভেজকে ওই গাড়িতে তুলে নিয়ে যায়। পারভেজের পরিবার বলছে, তিতাসের বর্তমান ভাইস চেয়ারম্যান সোহেল শিকদারের সঙ্গে অনেকদিন ধরেই রাজনৈতিক ঝামেলা চলছে পারভেজের। ওই এলাকায় প্রটোকল ছাড়া পারভেজ কখনো যাতায়াত করতেন না। গত বছর ওই এলাকায় সোহেলের লোকজন পারভেজের ওপর হামলা করেছিল।

জানা গেছে, লালমাটিয়া সি ব্লকের ২৭ নম্বর সড়কের ৩০ নম্বর বাড়িতে স্ত্রী ও দুই ছেলে নিয়ে থাকেন পারভেজ। তিনি ২০০৯ থেকে ২০১৪ সাল পর্যন্ত তিতাস উপজেলার চেয়ারম্যান ছিলেন। তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-২ (তিতাস ও হোমনা) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী।

পারভেজ বর্তমানে কুমিল্লা উত্তরের সভাপতি। মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দিন মীর বলেন, লালমাটিয়া থেকে পারভেজ হোসেন সরকার নামে এক ব্যক্তিকে তুলে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। তিনি কুমিল্লার তিতাস উপজেলার চেয়ারম্যান ছিলেন। এ ঘটনায় মামলা হয়েছে। ঘটনাস্থলে থাকা সিসিটিভি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করা হচ্ছে।

 

বিষেরবাঁশী.কম/ডেস্ক/নিঃতঃ

Categories: রাজনীতি

Leave A Reply

Your email address will not be published.