শনিবার ৭ বৈশাখ, ১৪৩১ ২০ এপ্রিল, ২০২৪ শনিবার

মাহবুবুর রহমান মাসুমের ষাটতম জন্মদিন পালিত

বিষেরবাঁশী ডটকম: নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক খবরের পাতার সম্পাদক মাহবুবুর রহমান মাসুমের ষাটতম জন্মদিন পালিত হয়েছে। শনিবার বিকালে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের হানিফ খান মিলনায়তনে কেক কেটে দিনটি উদযাপন করেন গণমাধ্যমকর্মীরা। মাহবুবুর রহমান মাসুমের জন্মদিন উপলক্ষে নারায়নগঞ্জ প্রেস ক্লাব এ আয়োজন করেন। ষাট বছর পেড়িয়ে জীবনের এক নতুন অধ্যায়ে পা রাখলেন মাহবুবুর রহমান মাসুম। জীবনের দীর্ঘ ৩২ বছর তিনি সাংবাদিকতার সাথে যুক্ত রয়েছেন।

সাংবাদিক মাহবুবুর রহমান মাসুমকে জন্মদিনে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শরীফ উদ্দিনের সবুজের সঞ্চলনায় বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি রুমন রেজা, ছাড়াকার ও প্রেসক্লাবের সদস্য ইউসুফ হোসেন এটম, প্রেসক্লাবের সিনিয়র সদস্য অহিদুল হক খান, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আবু সাউদ মাসুদ, সাবেক সাধারণ সম্পাদক নাফিজ আশরাফ, প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রফিকুল ইসলাম রফিক, জেলা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আফজাল হোসেন পন্টি, দৈনিক ইয়াদের সম্পাদক তোফাজ্জল হোসেন, মানবজমিনের স্টাফ রিপোর্টার বিল্লাল হোসেন রবিন প্রমুখ। কেক কাটার আগে প্রেসক্লাবের একমাত্র নারী সদস্য মৌসুমী রায় সবার পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান মাহবুবুর রহমান মাসুমকে। বক্তারা মাহবুবুর রহমান মাসুমের দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সিনিয়র সদস্য তমিজ উদ্দিন. দৈনিক মানবকন্ঠের জেলা প্রতিনিধি নাহিদ আজাদ, দিনকালের স্টাফ রিপোর্টার এম আর কামাল, সমকালের জেলা প্রতিনিধি এম এ খান মিঠু, আর টিভির জেলা প্রতিনিধি শফিকুল ইসলাম, সাংবাদিক কাদেরী প্রমুখ।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: নারায়ণগঞ্জের খবর

Leave A Reply

Your email address will not be published.