বৃহস্পতিবার ১৪ চৈত্র, ১৪৩০ ২৮ মার্চ, ২০২৪ বৃহস্পতিবার

দুই নৈশপ্রহরীকে হত্যা করে ৩ দোকানে ডাকাতি

অনলাইন ডেস্ক: নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় দুই নৈশপ্রহরীকে হত্যা করে তিন দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতরা দোকানগুলো থেকে ব্যাটারি, নগদ টাকা ও বিভিন্ন মালামাল লুট করে নিয়ে গেছে বলে জানিয়েছে পুলিশ।

গতকাল শুক্রবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে উপজেলার দক্ষিণ লক্ষ্মণখোলা বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বন্দরের উত্তর লক্ষণখোলা এলাকার রায়হান উদ্দিন (৬৫) ও চৌরাপাড়া এলাকার মোতালেব মিয়া (৫৫)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন মণ্ডল জানান, রাত সাড়ে তিনটার দিকে উপজেলার লক্ষ্মণখোলা এলাকায় আমির হোসেন, আলমগীর হোসেন ও আয়নাল হকের দোকানে একদল সশস্ত্র ডাকাত হানা দেয়। দোকানগুলোয় গাড়ি, আইপিএস ইত্যাদির ব্যাটারি বিক্রি হয়। ডাকাতির কাজে বাধা দেওয়ায় ডাকাতেরা ওই মার্কেটের নৈশপ্রহরী রায়হান ও মোতালেবকে মারধর ও পিটিয়ে আহত করে। পরে তিনটি ব্যাটারির দোকানের তালা ভেঙে ব্যাটারি, নগদ টাকা ও মালামাল লুট করে নিয়ে যায়।

শাহীন মন্ডল বলেন, ডাকাতদের হামলায় ঘটনাস্থলেই নৈশপ্রহরী রায়হান উদ্দিনের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় অপর নৈশপ্রহরী মোতালেব মিয়াকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ডাকাতরা নৈশপ্রহরী দুজনের মাথায় ইট দিয়ে আঘাত করে হত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।

ডাকাতদের গ্রেপ্তার ও লুণ্ঠিত মালামাল উদ্ধারের চেষ্টা চলছে। ডাকাতেরা কত টাকার ব্যাটারি ও মালামাল লুট করেছে, তাও হিসাব করে দেখা হচ্ছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

 

বিষেরবাঁশী.কম/ডেস্ক/নিঃতঃ

Categories: সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.