শনিবার ৭ আশ্বিন, ১৪২৫ ২২ সেপ্টেম্বর, ২০১৮ শনিবার

এবার ব্যবসায়ী হলেন শামীম হাসান

বিষেরবাঁশী ডেস্ক: টিভি পর্দার বেশ পরিচিত মুখ শামীম হাসান সরকার যিনি ইউটিউবার হিসেবেই সবার কাছে বেশ জনপ্রিয়। মাঝে প্রায় দু’মাস অসুস্থ থাকায় অভিনয় থেকে একটু দুরেই ছিলেন। কিন্তু এখন আবারও নিয়মিত হয়েছেন অভিনয়ে।

নতুন খবর হলো, অভিনয়ের পাশাপাশি এবার ব্যবসায়ী পেশায় নাম লেখালেন শামীম। চলতি মাস থেকেই রাজধানীর মিরপুর ডিওএইচএস এর মূল ফটকে ‘মিলেনিয়াল’স ক্যাফে’ নামে একটি ফুড ক্যাফে খুলেছেন তিনি। মিলেনিয়াল’স ক্যাফে’র আয়তন প্রায় পাঁচশ স্কয়ার ফিট। ছোট ব্রিজ, পাটাতন, গাছপালা ও রাতের বেলা হলুদ, নীল, লাল বাতি দিতে মোড়ানো থাকে শামীমের এই ‘মিলেনিয়াল’স ক্যাফে’। যেটা অনেকটা থাই, বালি কিংবা মালয়েশিয়ার আদলে তৈরি।
এই ব্যবসায় শামীম একা নন, সঙ্গে রয়েছেন তার দুই নিকট ছোটভাই জুবায়ের হোসেন এবং মাহমুদ। গেল বছর তারা তিনজন মিলে এই ক্যাফের ব্যবসার পরিকল্পনা করেন। এরপর গত দুইমাসে শ্রম দিয়ে তারা ‘মিলেনিয়াল’স ক্যাফে’ চালু করেছেন।

শামীম হাসান সরকার বলেন, ‘আমাদের তিনজনের মধ্যে দুই জন ইঞ্জিনিয়ার এবং একজন আইনজীবী। আমরা সর্বোচ্চ চেষ্টা করছি আমাদের ক্যাফেতে বেস্ট কোয়ালিটির খাবারের নিশ্চয়তা জন্য। তারুণ্যকে প্রাধান্য দিয়ে খাবার পরিবেশন করছি। ভালো খাবারের নিশ্চয়তা দেয়া জন্য চেষ্টা করছি। খাবারের মূল্য সাধ্যের মধ্যে রেখেছি। যদি এখান থেকে সফল হই তবে এর আরও শাখা চালু করবো। নতুন হিসেবে ক্রেতারা আসছেন। অনলাইনে রিভিউ দিচ্ছেন। কেউ আবার ঘুরে দেখতে আসছেন। ভালো লাগলে খাবার নিচ্ছেন।

তিনি আরও বলেন, ‘মিলেনিয়াল’স ক্যাফে’ বেশিরভাগ ক্রেতার পছন্দ ফ্রাইড রাইস। এটা এখানে ভালো চলছে। এছাড়া চিকেন ললিপপ, চিকেন উইংসও ভালো চলছে। এখানকার একটা স্পেশাল খাবার হচ্ছে নুডুলস। মানুষ অল্প দিনেই এটা ভীষণ পছন্দ করেছেন।

আগামীতে খাবারের আইটেম আরও বাড়বে । শুধু তাই নয়, শিগগির স্মার্টফোনে অ্যাপসের মাধ্যমে ঘরে বসেই ক্রেতারা হোম ডেলিভারির জন্য অর্ডার দিতে পারবেন। যেটি এখনও প্রক্রিয়াধীন বলে জানান জনপ্রিয় ইউটিউব চ্যানেল ‘ম্যাঙ্গো স্কোয়াড’-এর এই কর্ণধার।

অভিনয় এবং ইউটিউবের কাজের ব্যস্ততার বাইরে বাকি সময়টা বিকেল কিংবা সন্ধ্যা ক্যাফেতে ব্যয় করছেন শামীম হাসান সরকার।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: বিনোদন

Leave A Reply

Your email address will not be published.