শুক্রবার ২ অগ্রহায়ণ, ১৪২৫ ১৬ নভেম্বর, ২০১৮ শুক্রবার

বিমানবন্দর গোলচক্করে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

বিশেরবাঁশী ডেস্ক: রাজধানীর বিমানবন্দর গোল চক্করে বিআরটিসি দোতলা বাসের ধাক্কায় রাইড শেয়ারিং কোম্পানী পাঠাও সার্ভিসের মোটরসাইকেল আরোহী নাজমুল হাসান ফুয়াদ (৩৫) নিহত হয়েছেন। এ ঘটনায় মোটরসাইকেল চালক মিরাজুল ইসলাম আহত হয়েছেন। গতকাল সকাল সাড়ে ৯ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ বিআরটিসি বাসের চালক আজিজুল হক সোহাগকে গ্রেফতার করেছে।  বিমানবন্দর থানার ওসি নূরে আজম মিয়া জানান, বুধবার সকাল সাড়ে ৯টার দিকে নাজমুল হাসান ফুয়াদ দক্ষিণখানের মোল্লারটেকের বাসা থেকে পাঠাও সার্ভিসের মোটরসাইকেলে করে মহাখালীর উদ্দেশ্যে রওনা দেন।

তাকে বহনকারী মোটরসাইকেলটি বিমানবন্দর গোল চক্কর এলাকায় পৌঁছলে পিছন দিক থেকে আসা একটি বিআরটিসি’র দোতলা বাস ধাক্কা দেয়। এসময় ঘটনাস্থলেই নিহত হ মোটরসাইকেল আরোহী ফুয়াদ। এসময় আহত হয়েছেন মোটরসাইকেলের চালক মিরাজুল ইসলাম। বিমানবন্দর থানা পুলিশ আরো জানায়, বিআরটিসি বাসের চালক আজিজুল হক সোহাগকে জনতার সহযোগিতায় পুলিশ গ্রেফতার করে। নিহত ফুয়াদ মহাখালীতে একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন।

ট্রেনে কাটা পড়ে নিহত ১ : রাজধানীর বনানী ও ক্যান্টনমেন্টের মধ্যবর্তী স্থানে রেললাইন দিয়ে হাঁটার সময় চট্টগ্রাম থেকে ঢাকাগামী একটি ট্রেনের ধাক্কায় এক অজ্ঞাত ব্যক্তি (৬০) নিহত হয়েছেন। নিহত ব্যক্তির পরনে ছিল সাদা-কালো চেক শার্ট ও চেক লুঙ্গি। গতকাল বুধবার সকাল ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। বিমানবন্দর রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো: নজরুল ইসলাম বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠিয়েছে। নিহতর পরিচয় জানার চেষ্টা চলছে।

বিশেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/ইলিয়াছ

Categories: নারায়ণগঞ্জের খবর

Leave A Reply

Your email address will not be published.