বৃহস্পতিবার ১ অগ্রহায়ণ, ১৪২৫ ১৫ নভেম্বর, ২০১৮ বৃহস্পতিবার

ঠাকুরগাঁওয়ে আখচাষীদের খামার দিবস পালিত

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও সুগার মিলস্ লিমিটেড এর আয়োজনে আখচাষীদের উদ্বুদ্ধ করতে খামার দিবস-২০১৮ পালন করা হয়েছে। শনিবার(৩০ জুন) দুপুরে সদর উপজেলার ফকদনপুর পটুয়া বাজার নামক এলাকায় এ উপলক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প কর্পোরেশনের চেয়ারম্যান মো: দেলোয়ার হোসেন এফসিএমএ।

ঠাকুরগাঁও সুগার মিলস্ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক আব্দুস শাহীর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প কর্পোরেশনের পরিচালক(ইক্ষু উৎপাদন ও গবেষণা) কৃষিবিদ মো: মোশারফ হোসেন ও পরিচালক (উৎপাদন ও প্রকৌশল) প্রকৌশলী মো: হারেছ আলী।

এছাড়া অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সেতাবগঞ্জ চিনিকলের এমডি মো: আল এমরান,বাংলাদেশ চিনিকল শ্রমিক-কর্মচারী ফেডারেশনের সভাপতি ও ঠাচিক শ্রমিক-কর্মচারী ইউনিয়নের সা: সম্পাদক আ: কুদ্দুস, ঠাকুরগাঁও কেন্দ্রীয় আখচাষী সমিতির সভাপতি মো: ইউনুস সহ ঠাকুরগাঁও চিনিকলের উর্ধতন কর্মকর্তা ও জেলার আখচাষীবৃন্দ।

সভায় প্রধান অতিথি ও চিনি শিল্পের কর্ণধার দেলোয়ার হোসেন এফসিএমএ আখচাষীদের সমস্যা সমুহ মনযোগ সহকারে শ্রবন করেন এবং তা সমাধানের নিশ্চয়তা প্রদান করেন।

বিশেরবাশী ডেস্ক/সংবাদদাতা/ইলিয়াছ

Categories: নারায়ণগঞ্জের খবর

Leave A Reply

Your email address will not be published.