শুক্রবার ৬ আশ্বিন, ১৪২৫ ২১ সেপ্টেম্বর, ২০১৮ শুক্রবার

ফেরী যাত্রীদের উন্নত সেবা আদায়ে মন্ত্রীর কাছে সেলিম ওসমান

বিশেরবাঁশী ডেস্ক: নবীগঞ্জ-হাজীগঞ্জ খেয়াঘাটে চলাচলকারী ফেরী গুলোতে বিদ্যমান সমস্যা সমাধান ও যাত্রীদের আরো উন্নত সেবা প্রদানের লক্ষ্যে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সাথে সাক্ষাত করে সমস্যার কথা তুলে ধরেছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান।

রোববার ১ জুলাই সকালে ঢাকায় সচিবালয়ে সেতুমন্ত্রনালয়ে মন্ত্রীর কার্যালয়ে গিয়ে মন্ত্রীর কাছে সমস্যার কথা তুলে ধরেন এমপি সেলিম ওসমান। এ সময় তিনি নবীগঞ্জ-খেয়াঘাটে চলাচলকারী ফেরী গুলোতে যাত্রী সেবার মান আরো উন্নত করা সহ দ্রুত ৫নং খেয়াঘাট-বন্দর ময়মনসিংহপট্টি দিয়ে ফেরী সার্ভিস চালুর তাগিদ দেন। পাশাপাশি তিনি হাজীগঞ্জ-নবীগঞ্জ খেয়াঘাট দিয়ে আরো একটি সেতু নির্মাণের প্রস্তাব সহ মদনগঞ্জ-সৈয়দপুর দিয়ে শীতলক্ষ্যা নদীতে নির্মাণাধীন নাসিম ওসমান সেতুর নির্মাণ কাজ নির্ধারিত সময়ের মধ্যে শেষ করার তাগিদ দেন।

পরিপ্রেক্ষিতে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের হাজীগঞ্জ-নবীগঞ্জ ঘাট দিয়ে চলাচলকারী ফেরী সার্ভিস দ্রæত সময়ের মধ্যে আরো উন্নত সেবার প্রদানের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন সহ ৫নং খেয়াঘাট-বন্দর ময়মনসিংহপট্টি ঘাটে দ্রæত সময়ের মধ্যে ফেরী চালু করার প্রতিশ্রæতি দেন। সেই সাথে নির্মানাধীন নাসিম ওসমান সেতুর নির্মান কাজ নির্ধারিত সময়ের মধ্যে সম্পন্ন করা সহ ২০১৮ সালের মধ্যেই হাজীগঞ্জ-নবীগঞ্জ দিয়ে আরো একটি সেতু নির্মাণের ঘোষণা আসতে পারে বলে আশ্বস্ত করেন।

বিশেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/ইলিয়াছ

Categories: নারায়ণগঞ্জের খবর

Leave A Reply

Your email address will not be published.