বুধবার ৪ আশ্বিন, ১৪২৫ ১৯ সেপ্টেম্বর, ২০১৮ বুধবার

বন্দরে ঢেউটিন ও অর্থ অসহায়দের মাঝে বিতরণ সেলিম ওসমানের

 

বিশেরবাঁশী ডেস্ক: দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রণালয় কর্তৃক বরাদ্দকৃত ঢেউটিন ও গৃহনির্মানের নগদ অর্থ অসহায় জনগনের মাঝে বিতরণ করা হয়েছে। ৩০ জুন শনিবার বিকেল ৫টায় বন্দর উপজেলা পরিষদ চত্বরে নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৩৩ জন অসহায়দের মাঝে গৃহ নির্মাণের জন্য ৯৪ বান ঢেউটিন ও প্রত্যেককে নগদ সাড়ে ৪ হাজার টাকা করে মোট ১ লাখ ৪১ হাজার টাকার চেক প্রদান করা হয়েছে। সরকারী ত্রান ও দুর্যোগ মন্ত্রনালয় থেকে এসব ঢেউটিন ও নগদ অর্থ বরাদ্দ দেওয়া হয়েছে।

এ সময় সংসদ সদস্য সেলিম ওসমান উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন, আমি সব সময় বন্দরের মানুষের সুখে দু:খে পাশে আছি এবং ভবিষ্যতেও থাকবো। আমি সংসদ সদস্য থাকি বা না থাকি বর্তমানের মত ভবিষ্যতেও মানুষের সেবা করে যাবো। আজকেও আমি বন্দরে একটি এলাকায় বিশুদ্ধা খাবার পানির সমস্যার সমাধান করতে ছুটে গিয়েছি। আগামী এক মাসের মধ্যে পানির সমস্যা সমাধান করার চেষ্টা করবো। এ জন্য আমি এলাকাবাসী সহ দলমত নির্বিশেষে সকল রাজনৈতিক ব্যক্তিদের সহযোগীতা কামনা করেছি। সকলের সার্বিক সহযোগীতায় বন্দরকে একটি আধুনিক নগরী হিসেবে গড়ে তোলা সম্ভব বলে আমি বিশ্বাস করি।

বন্দর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা পিন্টু বেপারী সভাপতিত্বে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ কালে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মুকুল, জেলা জাতীয় পার্টির আহবায়ক আবু জাহের, বন্দর থানা অফিসার ইনর্চাজ শাহীন মন্ডল, কলাগাছিয়া ইউপি চেয়ারম্যান দেলোয়ার প্রধান, মদনপুর ইউপি চেয়ারম্যান এম.এ সালাম, ধামগড় ইউপি চেয়ারম্যান হাজী মাছুম, মহানগর শ্রমিকলীগের সাধারন সম্পাদক ও সাবেক কাউন্সিলর কামরুল হাসান মুন্না, কলাগাছিয়া ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মোঃ বাচ্চু মিয়া, বন্দর উপজেলা প্রকল্প ও বাস্তবায়ন কর্মকর্তা ইব্রাহিম খলিলসহ উপজেলা বিভিন্ন দপ্তরে কর্মকর্তা বৃন্দ।

বিশেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/ইলিয়াছ

Categories: নারায়ণগঞ্জের খবর

Leave A Reply

Your email address will not be published.