শনিবার ৭ আশ্বিন, ১৪২৫ ২২ সেপ্টেম্বর, ২০১৮ শনিবার

নগরীতে জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ-মিছিল

নিউজ২৪ ডেস্ক: বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সু-চিকিৎসার দাবিতে সদ্য ঘোষিত জেলা স্বেচ্ছাসেবক দল নগরীতে বিক্ষোভ মিছিল করেছে।
শনিবার (৩০ জুন) সকাল ১১টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের দক্ষিন পাশের সড়কে এই বিক্ষোভ কর্মসূচি পালিত হয়েছে। বিক্ষোভে স্বেচ্ছাসেবক দলের নব গঠিত কমিটির নেতাকর্মীরা ছাড়াও জেলার অন্যান্য নেতাকর্মীরা অংশ নেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ সভাপতি এড. আবুল কালাম আজাদ বিশ্বাস, সাধারণ সম্পাদক মামুন মাহমুদ, মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান রোজেল, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, সাংগঠনিক সম্পাদক সালাহউদ্দিন সালু, যুগ্ম সম্পাদক শাহ আলম, সালাহউদ্দিন দেওয়ানসহ প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, এখন দেশে যেভাবে নির্বাচন হচ্ছে তাতে বোঝা যাচ্ছে দেশের মানুষ আগামীতে আর ভোট দিতে যাবে না। কারণ ভোট তো এখন আর দিতে হয় না। ভোট দিতে ভোট কেন্দ্রে যাবার প্রয়োজন হয় না। ভোট এমনিতেই হয়ে যায়। জনগণের গণতন্ত্রের অধিকার হরণ হচ্ছে, ভোটের অধিকার হরণ হচ্ছে। একজন নাগরিকের রাজনৈতিক অধিকার হচ্ছে ভোটের অধিকার। কিন্তু দেশের মানুষ তা থেকে বঞ্চিত হচ্ছে।

তারা আরো বলেন, মিথ্যা মামলায় তিনবারের প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে কারাগারে বন্দি করে রাখা হয়েছে। কারাগারে একটি পরিত্যক্ত কক্ষে তাকে রাখা হয়েছে। যার ফলে তিনি দিন দিন অসুস্থ হয়ে পড়ছেন। অথচ তার চিকিৎসার কোন সুব্যবস্থা করছে না সরকার। বেগম খালেদা জিয়াকে নিরবে হত্যার পরিকল্পনা করছে সরকার। অসুস্থ থাকা সত্ত্বেও তাকে চিকিৎসার ব্যবস্থা না করে সরকার তাদের অসৎ উদ্দেশ্য বাস্তবায়ন করতে চাইছে। কিন্তু তা হতে দেয়া যাবে না। খালেদা জিয়াকে দ্রুত মুক্তি দিতে হবে এবং খালেদা জিয়া ছাড়া এদেশে কোনো নির্বাচন হতে দেওয়া হবে না। তাকে মুক্তি দেওয়া না হলে রাজপথেই এ অবৈধ সরকারের সব অপকর্মের ফয়সালা করা হবে।&

নিউজ২৪ ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: নারায়ণগঞ্জের খবর,রাজনীতি

Leave A Reply

Your email address will not be published.