শুক্রবার ২ অগ্রহায়ণ, ১৪২৫ ১৬ নভেম্বর, ২০১৮ শুক্রবার

রাজশাহীতে বুলবুল, বরিশালে সরোয়ার বিএনপির প্রার্থী

বিশেরবাঁশী ডেস্ক: আসন্ন তিন সিটি করপোরেশন নির্বাচনে দুই সিটির মেয়র প্রার্থী চূড়ান্ত করেছে বিএনপি। এর মধ্যে রাজশাহীতে বর্তমান মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুলকে রাখলেও বরিশালে প্রার্থী বদলে সাবেক মেয়র ও দলের যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ারকে মনোনয়ন দেওয়া হয়েছে। তবে সিলেটের প্রার্থী এখনও চূড়ান্ত হয়নি।

রোববার গুলশানে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানান দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সোমবার সিলেটের মেয়র প্রার্থীর নাম ঘোষণা করা হবে বলে তিনি উল্লেখ করেন। সিলেটে জোট শরিক জামায়াতে ইসলামীকে ছাড় দেওয়ার গুঞ্জন থাকলেও সাংবাদিকদের প্রশ্নে তা উড়িয়ে দেন ফখরুল।

সিলেটের বর্তমান মেয়র আরিফুল হক চৌধুরী এবারও মেয়র প্রার্থী হতে বিএনপির মনোনয়ন বোর্ডে সাক্ষাৎকার দিয়েছেন। তিনি ছাড়া আরও পাঁচজন মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী হিসেবে ওই বোর্ডে সাক্ষাৎকার দেন। উল্লেখ্য, রাজশাহীতে বর্তমান মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুলই বিএনপির পক্ষ থেকে একমাত্র মনোনয়ন প্রত্যাশী হিসেবে সাক্ষাৎকার দেন। আর বরিশালে সরোয়ার ছাড়াও আরও নয়জন মনোনয়ন প্রত্যাশী ছিলেন।

বৃহস্পতিবার গুলশানে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ স্থায়ী কমিটির সদস্যরা এ সময় উপস্থিত ছিলেন।

বিশেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/ইলিয়াছ

Categories: রাজনীতি

Leave A Reply

Your email address will not be published.