মঙ্গলবার ১০ আশ্বিন, ১৪২৫ ২৫ সেপ্টেম্বর, ২০১৮ মঙ্গলবার

অবরুদ্ধ মওদুদ, পুলিশ বলছে নিরাপত্তা

বিশেরবাঁশী ডেস্ক: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ অভিযোগ করেছেন, তাকে নিজের বাড়িতে অবরুদ্ধ করে রাখা হয়েছে। মওদুদ এজন্য তার এলাকার মন্ত্রী আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের দিকে ইঙ্গিত করলেও পুলিশের ভাষ্য, ‘সন্ধ্যার আগে নিরাপত্তার স্বার্থে তাকে বাড়ি থেকে বের হতে দেওয়া হয়নি।’

পবিত্র ঈদুল ফিতরের দিন শনিবার (১৬ জুন) বিকেল ৩টায় মওদুদ তার নোয়াখালীর গ্রামের বাড়ি থেকে নির্বাচনী এলাকা কোম্পানীগঞ্জ ও কবিরহাটে দলের নেতাকর্মীদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করতে বেরোতে চাইলে পুলিশের বাধার মুখে পড়েন বলে অভিযোগ করেন। তার দাবি, গাড়ি নিয়ে বাড়ি থেকে বের হওয়ার সময় পুলিশের বড় ভ্যানগাড়ি দিয়ে পথ আটকে তাকে অবরুদ্ধ করে রাখা হয়। দুপুর ৩টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত তাকে এভাবে আটকে রাখা হয়।

বিএনপির এ নেতার বক্তব্য, আমার বাড়ির মূল দরজায় পুলিশের বড় ভ্যানগাড়ি রেখে চলাচলের পথ বন্ধ করে আমাকে অবরুদ্ধ করে রাখে স্থানীয় পুলিশ ও আর্মড পুলিশ। আমি দীর্ঘ সময় অবরুদ্ধ থাকার পর অবশেষে বাড়ির মূল ফটক থেকে ঘরে ফেরত আসি। অনির্বাচিত মন্ত্রী বাহাদুরের নির্দেশে আমাকে অবরুদ্ধ করে রাখা হয়েছে। এটি স্বৈরাচারী আচরণের আরেকটি দৃষ্টান্ত। কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, নিরাপত্তার স্বার্থে মওদুদ আহমদকে সন্ধ্যার আগমুহূর্তে বাড়ি থেকে বের না হতে অনুরোধ করা হয়েছে।

বিশেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/ইলিয়াছ

Categories: সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.