রবিবার ৮ আশ্বিন, ১৪২৫ ২৩ সেপ্টেম্বর, ২০১৮ রবিবার

সড়কের অবস্থা কী, দেশে ফিরেই জানতে চাইলেন প্রধানমন্ত্রী

বিশেরবাঁশী ডেস্ক: ঢাকা: পরিবার-পরিজনের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে গ্রামে ছুটছেন রাজধানীর বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। তবে তাদের চিন্তার বিষয় একটাই- মহসড়কে যানজট পোহাতে হয় কি-না?  মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রাখতে দিন-রাত কাজ করছেন সংশ্লিষ্টরা। এ অবস্থায় প্রধানমন্ত্রী কী করে নির্ভার থাকেন? শঙ্কা তারও। তার নির্দেশ, ঘুরমুখো মানুষের যেনো কোনো ভোগান্তি না হয়। মঙ্গলবার (১২ জুন) রাতে কানাডা সফর শেষে দেশে ফেরেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশে ফিরেই রাতেই সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের কাছে জানতে চেয়েছেন, মহাসড়কের অবস্থা কী?

বুধবার (১৩ জুন) রাজধানীর গাবতলী আন্তঃজেলা বাস টার্মিনাল পরিদর্শনে এসে সে কথা নিজেই জানিয়েছেন ওবায়দুল কাদের। তিনি বলেন, মধ্যরাতে দেশে ফিরেই প্রধানমন্ত্রী আমাকে জিজ্ঞাসা করলেন, মহাসড়কের অবস্থা কী? আমি বলেছি- নেত্রী, অতীতের যে কোনো সময়ের তুলনায় ভালো। কোনো যানজট নেই। ঘরমুখো মানুষের ঈদযাত্রা আগের চেয়ে স্বস্তিদায়ক।

গাবতলী টার্মিনালে পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন ওবায়দুল কাদের। ছবি: জিএম মুজিবুর/বাংলানিউজটার্মিনালের পরিস্থিতি বিষয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, আমি প্রত্যেকটি কাউন্টারে জিজ্ঞেস করেছি, তারা (কাউন্টার সংশ্লিষ্টরা) জানিয়েছেন, মহাসড়কে কোনো ধরনের যানজট এখনও পর্যন্ত নেই। এটা সম্ভব হয়েছে তৃণমূলে বৈঠক করার কারণে।

বিশেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/ইলিয়াছ

Categories: জাতীয়

Leave A Reply

Your email address will not be published.