বৃহস্পতিবার ৫ আশ্বিন, ১৪২৫ ২০ সেপ্টেম্বর, ২০১৮ বৃহস্পতিবার

ফরহাদ মজহারকে দ্রুত উদ্ধারে বিএনপি হতাশ: হাছান মাহমুদ

  • অনলাইন ডেস্ক

ফরহাদ মজহারকে দ্রুত উদ্ধারে মির্জা ফখরুল ইসলাম, রুহুল কবিরসহ বিএনপি নেতারা হতাশ হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ। বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে আয়োজিত এক আলোচনা সভায় হাছান মাহমুদ এ মন্তব্য করেন।

তিনি বলেন: ফরহাদ মজহারের নিখোঁজ হওয়ার ঘটনায় বিএনপি নেতারা আশা করছিল এটা নিয়ে রাজনীতি করবে।

কিন্তু দ্রুত সময়ের মধ্যে উদ্ধার হওয়ায় মির্জা ফখরুল ইসলামসহ বিএনপি নেতাদের বক্তব্যে মনে হচ্ছে তারা হতাশ হয়েছে।

ডানপন্থী অধিকারকর্মী হিসেবে পরিচিত ফরহাদ মজহার গত সোমবার ভোরে ঢাকার বাড়ি থেকে বের হওয়ার অপহৃত হন বলে থানায় অভিযোগ করে তার পরিবার।

১৮ ঘণ্টা পর যশোরে ঢাকাগামী একটি বাস থেকে তাকে উদ্ধার করে র‌্যাব ও পুলিশ। তবে তার অপহৃত হওয়ার কোনো ইঙ্গিত না পাওয়ার কথা জানায়।

এই ঘটনায় বিএনপি নেতারা জড়িত থাকতে পারে জানিয়ে হাছান মাহমুদ বলেন, আদালতে ফরহাদ মজহারের দেওয়া বক্তব্যে বলেছেন, সরকারকে বেকায়দায় ফেলার জন্য কোন চক্র আমাকে অপহরণ করতে পারে।

সরকারকে বেকায়দায় ফেলতে চায় বিএনপি, তাই ফরহাদ মজহারকে অপহৃত করার পিছনে বিএনপি নেতাদের হাত থাকতে পারে। এর জন্য সরকারকে আমি অনুরোধ করবো এই ঘটনায় বিএনপি নেতারা জড়িত আছে কিনা তা তদন্ত করে দেখার জন্য।

এম এ ভাসানীর সভাপতিত্বে সন্ত্রাস-জঙ্গিবাদ নির্মূলে বর্তমান সরকারের অবদান শীর্ষক এই আলোচনা সভা আয়োজন করে ন্যাপ-ভাসানী নামের রাজনৈতিক দল।

বি.বা/ডেস্ক/ক্যানি

Categories: রাজনীতি

Leave A Reply

Your email address will not be published.