বুধবার ৯ কার্তিক, ১৪২৫ ২৪ অক্টোবর, ২০১৮ বুধবার

বড় বোনের উন্নত চিকিৎসার জন্য ভাইয়ের আবেদন

বিশেরবাঁশী ডেস্ক: পারিবারিক খরচে খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর আবেদন করেছেন খালেদা জিয়ার ছোট ভাই শামীম ইস্কানদার। মঙ্গলবার শামীম ইস্কান্দার স্বাক্ষরিত একটি আবেদন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে জমা পড়ে। মঙ্গলবার শামীম ইস্কানদারের পক্ষে তিন সদস্যের একটি প্রতিনিধি দল সচিবালয়ে এসে আবেদনটি জমা দেন। আবেদনের বিষয়টি নিশ্চিত করেন বিএনপির উপদেষ্টা কাউন্সিলের সদস্য বিজন কান্তি সরকার।

আবেদনে শামীম ইস্কানদার বলেন, বর্তমানে আমার বড় বোন বেগম খালেদা জিয়াকে ঢাকার নাজিমউদ্দিন রোডের কেন্দ্রীয় কারাগারে রাখা হয়েছে। তিনি দীর্ঘদিন যাবৎ বিভিন্ন অসুখে আক্রান্ত। কারাগারের ভেতরে তিনি প্রয়োজনীয় চিকিৎসা গ্রহণের সুযোগ পাচ্ছেন না। ফলে দীর্ঘ কারাবাসে তার শারিরীক অবস্থার মারাত্মক অবনতি হয়েছে।

 

আবেদনে আরও বলা হয়, গত ৯ জুন তারিখে কারা কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে ৪ জন বিশেষজ্ঞ চিকিৎসক কারাগারের ভেতরে তার শারিরীক পরীক্ষা নিরীক্ষা করেন। উক্ত চিকিৎসকগণ জানিয়েছেন খালেদা জিয়া মাইন্ড স্ট্রোক করেছেন। ফলে ভবিষ্যতের জন্য এ ধরনের বিষয় বড় রকমের ঝুঁকির পূর্বাভাস বহন করছে। তাকে দেরি না করে ঢাকাস্থ বিশেষায়িত ইউনাইটেড হাসপাতালে ভর্তি করতে প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা ও চিকিৎসা প্রদান করা জরুরী। শামীম ইস্কানদার স্বাক্ষরিত এ আবেদনে খালেদা জিয়াকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করে সুচিকিৎসার অনুরোধ করা হয়েছে।

বিশেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/ইলিয়াছ

Categories: রাজনীতি

Leave A Reply

Your email address will not be published.