শুক্রবার ৩০ অগ্রহায়ণ, ১৪২৫ ১৪ ডিসেম্বর, ২০১৮ শুক্রবার

ঈদে ছোট পর্দার বড় আকর্ষণ ‘ইত্যাদি’

বিশেরবাঁশী ডেস্ক: প্রতিবারের মত এবারও ছোট পর্দার বড় আকর্ষণ থাকবে ইত্যাদি। প্রতি ঈদেই থাকে ইত্যাদির জমকালো আয়োজন ও চমকানো সব বিষয়। দর্শকও অধীর আগ্রহে অপেক্ষা করেন অনুষ্ঠানটি দেখার জন্য। ঈদের সাথে ইত্যাদি যেনো ঐতিহ্যে পরিণত হয়েছে স্টুডিওর চার দেয়ালের ভেতর থেকে বাইরে নিয়ে অনুষ্ঠান ধারণের ধারাবাহিকতায় ইত্যাদি ঢাকার বাইরে ধারণ করা হলেও এবার ঈদের ইত্যাদি ধারণ করা হয় ঢাকায়। বর্ষাকাল বলে এ সময়ে উন্মুক্ত স্থানে দর্শক নিয়ে অনুষ্ঠান করা যেমন ঝুঁকিপূর্ণ, তেমনি ঈদ আয়োজনের চার-পাঁচশ’ অংশগ্রহণকারীকেও ঢাকার বাইরে নিয়ে যাওয়া অসম্ভব। তাই এবারের ঈদের ইত্যাদি ধারণ করা হয়েছে মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে।

সাবিনা ইয়াসমিন ও এ্যান্ড্রু কিশোরএবারও ইত্যাদি শুরু করা হয়েছে ‘ও মন রমজানের ঐ রোজার শেষে এলো খুশীর ঈদ’ গানটি দিয়ে। অনুষ্ঠানে একটি বিষয়ভিত্তিক গান গেয়েছেন নন্দিত শিল্পী সাবিনা ইয়াসমিন ও এ্যান্ড্রু কিশোর। গানটির কথা লিখেছেন মোহাম্মদ রফিকউজ্জামান, সংগীতায়োজন করেছেন ফরিদ আহমেদ। নৃত্যজুটি শিবলী মোহাম্মদ ও শামীম আরা নিপাইত্যাদির নাচ মানেই বাড়তি আয়োজন, বাড়তি আকর্ষণ এবং ভিন্নমাত্রা। ইত্যাদি একমাত্র অনুষ্ঠান যেখানে নাচের প্রচলিত ধারার বাইরে বিষয় ভিত্তিক নাচ করা হয়। এবারের নাচটিতেও রয়েছে ব্যাপক আয়োজন এবং সমসাময়িক বিষয়। নাচটি পরিবেশন করবেন দেশের খ্যাতিমান নৃত্যজুটি শিবলী মোহাম্মদ ও শামীম আরা নিপা।

এবারের ইত্যাদিতে ছন্দে-সুরে ব্যতিক্রমী একটি আলোচনায় অংশগ্রহণ করেছেন অভিনয় তারকা শহীদুজ্জামান সেলিম, মীর সাব্বির, সাজু খাদেম ও শাহরিয়ার নাজিম জয়। ফেরদৌস ও মমঈদ ইত্যাদির নানান চমকের একটি হচ্ছে এই প্রজন্মের অত্যন্ত জনপ্রিয় ৪ জন তারকাকে নিয়ে একটি বিষয়ভিত্তিক বিশেষ গান। আর নাচে-গানে এই পর্বটিতে প্রাণবন্ত অভিনয় করেছেন জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস, অভিনেতা অপূর্ব, জনপ্রিয় অভিনেত্রী মম ও মোনালিসা। ঈদ ইত্যাদির নানান চমকের একটি হচ্ছে বিশেষ মিউজিক্যাল ড্রামা। এবারের মিউজিক্যাল ড্রামায় অভিনয় করেছেন অভিনয় তারকা ঈমন, কুসুম শিকদার।

বিশেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/ইলিয়াছ

Categories: বিনোদন

Leave A Reply

Your email address will not be published.