বুধবার ২৮ অগ্রহায়ণ, ১৪২৫ ১২ ডিসেম্বর, ২০১৮ বুধবার

খালেদার মুক্তি চাওয়া মামা বাড়ির আবদার: ওবায়দুল কাদের

বিশেরবাঁশী ডেস্ক: নির্বাচন বানচাল করতেই বিএনপি বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে অভিযোগ করে আওয়ামী লীগ নেতারা বলেছেন, তাদের ষড়যন্ত্র বানচাল করতে সজাগ রয়েছে সরকার। সোমবার (১১ জুন) সন্ধ্যায় রাজধানীর ইস্কাটনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য রাখেন তারা। নেতারা এসময় আরও বলেন, দেশের কোন রাজনৈতিক দলের আওয়ামী লীগকে পরাজিত করার শক্তি নেই। বেগম জিয়ার মুক্তি আদালতের এখতিয়ার উল্লেখ করে আওয়ামী লীগ নেতারা আরো বলে, এতে সরকারের কিছুই করার নেই। অনুষ্ঠানের আওয়ামী লীগের জোট নেতারাসহ ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, আজকে আওয়ামী লীগকে যেকোন মূল্যে ঐক্যবদ্ধ থাকতে হবে। আওয়ামীলীগের যে ইঞ্জিন এই ইঞ্জিনকে সক্রিয় রাখতে আমাদের কর্মীদের সক্রিয় থাকতে হবে, কোনরকম ঝামেলাকে পাত্তা দেবেন না। আগামী নির্বাচন চ্যালেঞ্জিং নির্বাচন। আমরা ঐক্যবদ্ধ থাকলে নির্বাচনে আমরাই জয়ী হতে পারব। আওয়ামী লীগকে পরাজিত করার সামর্থ্য বিএনপির নেই। কাদের আরো বলেন, নির্বাচন কৌশলগত বিষয়। আমাদের জোট করতে হবে। জোটের নিয়ম আছে। নেতাদের বলবো জোট নিয়ে ফ্রি স্টাইলে কথা বলা দলের জন্য ভাল নয়। আমি সবাইকে অনুরোধ করছি, আমাদের এক ভাষায় কথা বলতে হবে। দলের নীতি কৌশল, অনেক কিছু আছে খুবই সেনসিটিভ। এসব বিষয়ে না জেনে , না বুঝে ঠিল ছুড়বেন না।

সেতুমন্ত্রী বলেন, বেগম জিয়াকে ছাড়ার বিষয়ে সরকারের কিছুই করার নয়। আদালতে যান, তারাই বলতে পারবেন তিনি ছাড়া পাবেন কি পাবেন না। সরকারের কাছে এসব বলা মামা বাড়ির আবদারের মত। অযথা ও অবাস্তব। আমাদের পক্ষে সম্ভব নয়।

বিশেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/ইলিয়াছ

Categories: সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.