মঙ্গলবার ৬ অগ্রহায়ণ, ১৪২৫ ২০ নভেম্বর, ২০১৮ মঙ্গলবার

রাঙ্গামাটিতে পাহাড় ধসে নিহত ১১

বিশেরবাঁশী ডেস্ক: রাঙ্গামাটির নানিয়ারচর উপজেলায় পাহাড় ধসে মা-ছেলেসহ ১১ জন নিহত হয়েছেন। মঙ্গলবার গভীর রাতে ভারি বর্ষণে মাটি চাপা পড়ে এ ঘটনা ঘটে। হতাহতের সংখ্যা বাড়তে পারে বলে জানিয়েছেন স্থানীয় প্রশাসন। নিহতরা হলেন- উপজেলার ৩নং বুড়িঘাট ইউনিয়নের ধরমপাশা কার্বারি পাড়ার স্মৃতি চাকমা (২৩) ও তার ছেলে আয়ুব দেওয়ান (দেড় বছর), বড়পুল পাড়া এলাকায় একই পরিবারের সুরেন্দ্র লাল চাকমা (৪৮), স্ত্রী রাজ্য দেবী চাকমা (৪৫) ও মেয়ে সোনালী চাকমা (০৯), রুমেল চাকমা (১২), ধর্মচান পাড়ার ফুল দেবী চাকমা ও ইতি চাকমা। তবে তাৎক্ষণিকভাবে নিহত অন্যদের নাম-পরিচয় জানা যায়নি।

নানিয়ারচর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল্লাহ আল মামুন জানান, পাহাড়ধসে এ পর্যন্ত ১১ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। উপজেলা প্রশাসন, ফায়ার সার্ভিস ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উদ্ধার তৎপরতা চালাচ্ছেন। হতাহতের সংখ্যা বাড়তে পারে বলে বলে ধারণা করা হচ্ছে।

নানিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) কোয়ালিটি চাকমা জানান, রাতে ভারি বর্ষণে মাটি চাপায় বুড়িঘাট ইউনিয়নে মা-ছেলেসহ চারজন ও ধর্মচরণ ইউনিয়নে একই পরিবারের চারজন ও হাতিমারা ইউনিয়নে তিনজন নিহত হয়েছেন। পাহাড়ধসের কারণে রাঙামাটি-খাগড়াছড়ি সড়ক যোগাযোগ বন্ধ হয়ে গেছে।

বিশেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/ইলিয়াছ

Categories: সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.