রবিবার ৪ অগ্রহায়ণ, ১৪২৫ ১৮ নভেম্বর, ২০১৮ রবিবার

বগুড়ায় মাদকাসক্ত পুত্র কর্তৃক পিতাকে হত্যা

বিশেরবাশী ডেস্ক: বগুড়ার শিবগঞ্জে মাদকাসক্ত একমাত্র পুত্রের হাতে খুন হয়েছেন পিতা নিজাম উদ্দিন মন্ডল (৫৫)। শুক্রবার সকালে ঘটনাটি ঘটেছে উপজেলার কিচক ইউনিয়নের কানতারা গ্রামে। জানা যায়, শিবগঞ্জ উপজেলার কানতাড়া গ্রামের নিজাম উদ্দিন মন্ডলের ছেলে মিজানুর রহমান মন্ডল (২৮) দীর্ঘদিন ধরে বিভিন্ন মাদক সেবন করত। একপর্যায়ে মানসিক ভারসাম্য হারিয়ে ফেললে এলাকাবাসীর পরামর্শে তাকে শিকল দিয়ে বাড়িতে বেঁধে রাখা হয়। গত রবিবার সে নিজে শিকল খুলে ফেলে উন্মুক্ত অবস্থায় চলাফেরা করতে থাকে।

শুক্রবার সকাল ৭টায় মিজান তার পিতার কাছ থেকে মাদকের টাকার দাঁবি করে। তার পিতা নিজাম উদ্দিন টাকা দিতে অস্বীকৃতি জানায় এবং তাদের মধ্যে বাকবিতন্ডার সৃষ্টি হয়। একপর্যায়ে মিজানুর পার্শ্বে থাকা লাঠি দ্বারা পিতাকে ধাওয়া করলে বাড়ির পার্শ্বের রাস্তায় পা পিছলে পড়ে যান। সেখানে সে পিছন থেকে লাঠি দ্বারা মাথায় সজোরে আঘাত করে। তাৎক্ষণিক তার পিতার মাথায় প্রচুর রক্তক্ষরণ হয় এবং জ্ঞান হারিয়ে পেলে। স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথিমধ্যেই নিজাম উদ্দিন মৃত্যুবরণ করেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাদকাসক্ত ছেলে মিজানুর কে শিবগঞ্জ থানা উপ-পুলিশ পরিদর্শক আবু সাঈদ সঙ্গীয় ফোর্স সহ আটক করে থানায় নিয়ে আসেন। শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খান বলেন, মাদকাসক্ত মিজানুর রহমান নেশার টাকা না পেয়ে লাঠি দ্বারা পিতাকে আঘাত করে হত্যা করেছে। মিজানুর মানসিক ভারসাম্যহীনতায় ভুগছিল বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। নিজাম উদ্দিনের মৃতদেহ মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এরিপোর্ট লেখা পর্যন্ত মামলা প্রক্রিয়াধীন বলে জানা যায়।

বিশেরবাশী ডেস্ক/সংবাদদাতা/ইলিয়াছ

Categories: অপরাধ ও দুর্নীতি

Leave A Reply

Your email address will not be published.