শুক্রবার ১৫ চৈত্র, ১৪৩০ ২৯ মার্চ, ২০২৪ শুক্রবার

সমাজ সেবা কর্মকর্তার ওপর হামলার প্রতিবাদে নীলফামারীতে মানববন্ধন

বিশেরবাঁশী ডেস্ক: এতিমখানার ভুয়া বিলে স্বাক্ষর না করায় সমাজ সেবা কর্মকর্তা আখলাকুর রহমানের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে নীলফামারীতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে জেলা শহরের স্বাধীনতা স্মৃতি অম্লান চত্তর চৌরঙ্গি মোড়ে মানববন্ধন কর্মসূচির আয়োজন করে সমাজ সেবা অফিসার্স অ্যাসোসিয়েশন। এতে সভাপতিত্ব করেন জেলা সমাজ সেবা অধিদপ্তর নীলফামারীর উপ-পরিচালক ইমাম হাসিম।

কর্মসূচিতে জেলা কার্যালয়ের সহকারী পরিচালক নুসরাত ফাতেমা, সদর উপজেলা সমাজ সেবা অফিসার আব্দুল মান্নান, প্রবেশন কর্মকর্তা ফরহাদ হোসেন, শিশু পরিবারের উপ-তত্ত্বাবধায়ক মাসুদ রানা, বাংলাদেশ সমাজ সেবা কর্মচারী কল্যাণ সমিতি জেলা কমিটির সভাপতি শামসুল ইসলাম ও সহ-সভাপতি গোলাম রব্বানী উপস্থিত ছিলেন। ছাড়াও আয়োজক দফতরের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা কর্মচারীরা এতে অংশগ্রহণ করেন।

পরে ঘটনার সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রেরণ করা হয়। জেলা প্রশাসক মোহাম্মদ খালেদ রহীম স্মারকলিপিটি গ্রহণ করেন। আয়োজক কর্মকর্তারা জানান, এতিম খানার ভুয়া বিলে স্বাক্ষর না করায় গত ৩ জুন পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলা সমাজ সেবা কর্মকর্তা আখলাকুর রহমানের ওপর বর্বোরোচিত হামলা চালান একই উপজেলার বড়হারজী গ্রামের হাজী গুলশান আরা শিশু সদনের সভাপতি আব্দুল গফফার ও শিক্ষক মোস্তফা মাহমুদ ও তাদের দলবল।

এই ঘটনায় দায়েরকৃত মামলায় গ্রেফতার গফফার ও মোস্তফার জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন আদালত। জেলার সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক ইমাম হাসিম এই ঘটনায় উদ্বেগ জানিয়ে বলেন, ভবিষ্যতে যাতে এ ধরনের ঘটনা আর না ঘটে সেজন্য আমরা প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি দিয়েছি। পাশাপাশি ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তিও দাবি করছি।

বিশেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/ইলিয়াছ

Categories: আন্তর্জাতিক

Leave A Reply

Your email address will not be published.