শুক্রবার ১৫ চৈত্র, ১৪৩০ ২৯ মার্চ, ২০২৪ শুক্রবার

আমারও দাবী না’গঞ্জঞ্জ-৫ আসনে নৌকা : আইভী

বিষেরবাঁশী ডেস্ক: আমি আপনাদের মনের কথা,ব্যথা,সবই বুঝতে পারি। আপনাদের মত আমিও একজন সামান্য কর্মী জননেত্রী শেখ হাসিনার। নারায়ণগঞ্জ-৫ আসনে আপনাদের দাবি আগামী নির্বাচনে যেন নৌকার প্রার্থী দেয়া হয়। এটা আমারও দাবি। আপনাদের এই দাবি আমি প্রধানমন্ত্রীর কাছে করবো। তবে আমি আপনাদের কাছে অনুরোধ করব, এই ইফতার মাহফিলে দোয়া করবেন যাতে আল্লাহ আমাদের মনের ইচ্ছা নারায়ণগঞ্জ-৫ আসনে নৌকা প্রার্থী মঞ্জুর করেন। আর ইফতার সামনে রেখে দোয়া করলে আল্লাহ সেই দোয়া কবুল করেন। আপনারা সবাই যে এখানে এসেছেন সেজন্য আমি আপনাদের সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করি। কিন্তু সব কথার শেষ কথা হল মাননীয় প্রধান মন্ত্রী যেটা ভালো মনে করেন সেটাই করবেন। আমাদের প্রধান কাজ হচ্ছে নৌকা প্রতীককে জয়ী করা। আওয়ামীলীগকে আবারো ক্ষমতায় নিয়ে আসা। সুতরাং আওয়ামীলীগ কে ক্ষমতায় রাখতে হলে নেত্রী যা করবেন সেটি মাথায় রেখে আমাদের তার সিদ্ধান্ত মেনে নিতে হবে। তবে আমরা নারায়নগঞ্জের ৫টি আসনেই নৌকার মনোনায়ন দাবি করব। ইনশাআল্লাহ নেত্রী আমাদের দাবি মেনে নিবেন।

সোমবার (৪ জুন) বন্দর উপজেলার কাবিলা মোড়ে জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম আবু সুফিয়ানের নিজেস্ব উদ্যোগে মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, নেতৃবৃন্দ, এলাকাবাসী ও সাংবাদিকদের সম্মানে আলোচনা, ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি সুফিয়ানকে উদ্দেশ্য করে বলেন, বহু দিন পর এই আবু সুফিয়ান শহর, বন্দর ও জেলা আওয়ামীলীগের সকল নেতৃবৃন্দকে এক সাথে করেছে। তিনি একজন দক্ষ সংগঠক। এ জন্য তাকে ধন্যবাদ জানাই।

মেয়র আইভীর বক্তব্যের আগে বক্তারা তাঁদের বক্তব্যে নারায়ণগঞ্জ-৫ আসনসহ জেলার প্রতিটি আসনে নৌকার প্রার্থীর পক্ষে নিজেদের মতামত তুলে ধরেন। সকলেই নারায়ণগঞ্জ-৫ আসনে নৌকার প্রার্থী না থাকার কারণে আক্ষেপ করেন। দাবি করেন এখানে নিজস্ব প্রার্থী না থাকার কারণে দলীয় নেতাকর্মীরা অবহেলিত।

জেলা আওয়ামীলীগের সভাপতি এ কে এম আবু সুফিয়াসের সভাপতিত্বে ইফতার মাহফিলে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, তথ্য ও গবেষনা সম্পাদক আইয়ূব আলী, জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ মিজান, মহিলা বিষয়ক সম্পাদক মরিয়ম কল্পনা, প্রচার সম্পাদক খালিদ হাসান, সদস্য শহিদুল্লাহ, সোনারগাঁ উপজেলার সাবেক চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মোশারফ হোসেন, মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি রোকনউদ্দিন আহম্মেদ, স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক নিজাম উদ্দিন, বন্দর থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খোরশেদ আলম সাগর প্রমুখ।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: নারায়ণগঞ্জের খবর,সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.