বুধবার ৩০ কার্তিক, ১৪২৫ ১৪ নভেম্বর, ২০১৮ বুধবার

চাঁদা না পেয়ে সন্ত্রাসীদের হামলায় পিতা পুত্র আহত

  • বিষেরবাঁশী ডটকম:

চাঁদা না পেয়ে নারায়ণগঞ্জের তল্লাায় পিতা পুত্রকে পিটিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। শুক্রবার রাত ৮ টার দিকে তল্লা রেললাইন পশ্চিমপাড় এলাকায় এই ঘটনা ঘটে। সন্ত্রাসী হামলায় আহত ভুক্তভোগীর নাম নজরুল ইসলাম (৩০) ও পিতা সুরুজ মিয়া (৬০)। এ ঘটনায় গুরুতর আহত নজরুল ইসলাম কে খানপুর ৩০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হামলায় আহত নজরুল ইসলাম জানান, প্রায় মাস দেড় যাবৎ একই এলাকার রুবেল ও সুমন আমার কাছে ১ লাখ টাকা চাঁদা দাবি করে অন্যথায় মেরে ফেলার হুমকি দেয়। এসময় এই ঘটনা স্থানীয় মানুষদের জানালে কয়েকদিন শান্ত থাকে তারা। আজকে ইফতারের পর চৌধুরি বাড়ি এলাকায় দোকানের মালামাল কিনতে গেলে ওদের লেলিয়ে দেয়া ২ জন সন্ত্রাসী ইট ও লাঠি দিয়ে আঘাত করে আমাকে ও সাথে থাকা আমার বন্ধুকে। সে সময় পালিয়ে নিজের এলাকায় আসতে পারলেও এখানে রুবেল ও সুমন তাদের গ্যারেজের সামনে আরো ৬/৭ জন মিলে আমাকে লাঠি, স্ট্যাম্প, রড ও ড্রিল মেশিন দিয়ে মাথায় আঘাত করে। আমার পকেটে থাকা ৫০ হাজার টাকা ছিনিয়ে নেয়া তারা। আমার বাবা আমাকে বাঁচাতে এলে তাকেও মারধর করে।

নজরুল ইসলামের পিতা সুরুজ মিয়া বলেন, হামলাকারী সন্ত্রাসীদের ভেতর গ্যারেজ মালিক রুবেল, সুমন, আরাফাত, ইয়াসিন, বাবু সহ আরো কয়েকজন মিলে আমাদের মারধর করে। আমাদের নতুন দোকান দেখেই এই চাঁদা আদায়ের জন্য আরো মরিয়া হয়ে উঠে। ৫০ হাজার টাকাও ছিনিয়ে নিয়েছে তারা। এই ঘটনায় আমরা পুলিশের নিকট মামলা দায়ের করব।

হাসপাতালে কর্তব্যরত জরুরী বিভাগের ডাক্তার বলেন, ভিক্টিমের পিঠে ও মাথায় গুরুতর আঘাত রয়েছে। ডান হাত ভেঙ্গে যাবার আশঙ্কা করছি। ইমার্জেন্সি তাকে এক্সরে করার পরামর্শ দেয়া হয়েছে। বাকিটা এক্সরে রিপোর্ট হাতে আসার পর রোগীর অবস্থা পুরোপুরি আঁচ করা যাবে।

বি.বা/সিএ

Categories: অপরাধ ও দুর্নীতি,নারায়ণগঞ্জের খবর,সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.