বুধবার ১১ আশ্বিন, ১৪২৫ ২৬ সেপ্টেম্বর, ২০১৮ বুধবার

চেষ্টা করবো ম্যাচ বাই ম্যাচ খেলার: সাকিব

বিশেরবাঁশী ডেস্ক: আফগান বধের প্রত্যয় ব্যক্ত করেই বৃহস্পতিবার (৩১ মে) দেরাদুনের প্লেনে চড়েছেন টাইগার টি-টোয়েন্টি দলপতি সাকিব আল হাসান। রশিদ খান, আজগরদের বিপক্ষে চ্যালেঞ্জিং এই কাজটিকে সহজ করতে আপাতত ‘ম্যাচ বাই ম্যাচ’ খেলাকেই লক্ষ্য হিসেবে নিয়েছেন তিনি। সাকিব বলেন, আমরা জয়ের জন্যই খেলবো। চেষ্টা করবো ম্যাচ বাই ম্যাচ খেলার। প্রথম ম্যাচটি গুরুত্বপূর্ণ। যদি আমরা ভালো শুরু করতে পারি, তাহলে মোমেনন্টামটা আমাদের দিকে থাকবে। তখন দুই ম্যাচ আমাদের জন্য খুব সহজ হয়ে যাবে।

দেরাদুনের উদ্দেশে ঢাকা ছাড়ার আগে বৃহস্পতিবার (৩১ মে) হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সাকিব এ কথা বলেন। এদিকে বাম পায়ের আঙুলে চোট পেয়ে আসন্ন এই সিরিজ থেকে ছিটকে গেছেন লাল-সবুজের গুরুত্বপূর্ণ বোলার মোস্তাফিজুর রহমান। সন্দেহাতীতভাবেই বিষয়টি সফরকারী দলের জন্য একটি বড় ধাক্কা। সাকিবও তা মানছেন। তবে আশার কথা হলো, এর মাঝেও ইতিবাচকতা দেখছেন এই টাইগার অধিনায়ক।

তিনি বলেন, স্বাভাবিকভাবে একটু সমস্যা হবে। আমাদের দলের সেরা টি-টোয়েন্টি বোলার সে। স্বাভাবিকভাবেই আমাদের জন্য একটু ডিফিকাল্ট। এটা কিন্তু আরেকটা সুযোগ অন্য বোলারদের, অন্য আরেকজন খেলোয়াড়ের জন্য। যার জন্য সুযোগটি হবে সে যেন ভালোভাবে কাজে লাগাতে পারে।

আগামী ৩ জুন দেরাদুনের রাজীব গান্ধী স্টেডিয়ামে তিন ম্যাচ সিরিজের টি-টোয়েন্টির প্রথমটিতে মাঠে নামবে বাংলাদেশ। একই ভেন্যুতে ৫ জুন দ্বিতীয়টি ও ৭ জুন শেষ ম্যাচ খেলবে সফরকারীরা। প্রতিটি ম্যাচই শুরু হবে বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায়।

বিশেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/ইলিয়াছ

Categories: খেলাধূলা

Leave A Reply

Your email address will not be published.